কাপ্তাই হ্রদের পানিতে ডুবে যুবক নিহত

  23-10-2016 04:51PM

পিএনএস: রাঙামাটি কাপ্তই হ্রদের পানিতে ডুবে মো. জামাল (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার দুপুর আড়াইটার দিকে শহরের শান্তি নগর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত জামাল ওই এলাকার স্থানীয় বাসিন্দা মো. আব্দুল জলিলের ছেলে।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে জামাল ঘর থেকে বের হয়ে প্রতিদিনের মত নিজে নৌকা চালিয়ে কাজে যাচ্ছিল। এসময় নদীর মাঝপথে হঠাৎ নৌকা থেকে পানিতে পড়ে যায়। সাঁতার না জানার কারণে গভীর পানিতে তলিয়ে যান জামাল।
পরে খালি নৌকা নদীতে ভাসতে দেখে স্থানীরা তাকে খোঁজাখুজির শুরু করে। দীর্ঘক্ষণ তাকে খুঁজে না পেয়ে পানিতে নামে স্থানীয়রা। পরে পানির নিচে জামালের লাশ দেখতে পেয়ে রাঙামাটি ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল পানি থেকে তার লাশ উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়ে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।
এব্যাপারে রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ডের প্যানেল মেয়র মো. জামাল উদ্দিন এই ঘটনার নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধারের পর রাঙামাটি সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের নিহতের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হবে।
উল্লেখ্য, সম্প্রতি রাঙমাটি কাপ্তাই হ্রদে পানি বৃদ্ধি অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেয়ে তলিয়ে শহরের শান্তিনগরসহ বেশ কয়েকটি এলাকা। তাই স্থানীয়দের নৌকায় করে যাতায়াত করতে হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন