উখিয়ায় চাঁদা না দেওয়ায় মাছ ব্যবসায়ীর উপর হামলা

  23-10-2016 07:01PM

পিএনএস, উখিয়া (কক্সবাজার) : কক্সবাজারের উখিয়া দারোগা বাজারে মাছ ব্যবসায়ী মোঃ আলমগীর কতিপয় সাংবাদিককে চাঁদা না দেওয়ায় মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ মাছ ব্যবসায়ী মোঃ আলমগীর (২৫) উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
জানা গেছে, গত ১৮ অক্টোবর রাতে কতিপয় সাংবাদিক কফিল উদ্দিন আনু ও নাজিম উদ্দিন, টুনু, সাহাব উদ্দিন, রুবেল, টিটু তার নিকট থেকে চাঁদা চাইতে গেলে চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় গত ১৮ ই অক্টোবর রাত ১১ টার দিকে মাছ বাজারে চাঁদা দাবী করতে চাইলে চাঁদা দিতে অস্বীকার করায় লাঠি, লোহার রড দিয়া এলোপাতাড়ী মারধর করে গুরুত আহত করে।
ঐ সময় ভাইকে বাঁচাতে আসলে রাজা উদ্দিন (১৭) কেও মারধর করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করান। মামলার বাদী আলমগীর এ প্রতিবেদককে জানান, দীর্ঘদিন ধরে আমার কাছে চাঁদা দাবী করে আসছিল। চাদা না দেওয়ায় আমাকে ও আমার ভাইকে পরিকল্পিত ভাবে মারধর পূর্বক আমার পকেটে থাকা ব্যবসার নগদ ২২ হাজার ৮শ টাকা ও ১টি মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়।
এ ব্যাপারে মোঃ আলমগীর গত ১৯ অক্টোবর বাদী হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেন। থানার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মাঈন উদ্দিন জানান, ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন