শেরপুরে গোয়ালঘরের তালা ভেঙে কৃষকের গরু লুট

  23-10-2016 07:18PM

পিএনএস, শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুর উপজেলার মিজাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামে গরু চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরদল রাতের আঁধারে হানা দিয়ে গোয়ালঘরের তালা ভেঙে ৩টি গরু লুটে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় দুই লাখ টাকা।
উক্ত ঘটনায় গত শনিবার (২২অক্টোবর) রাতে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
ভুক্তভোগী কৃষক মাহতাব হোসেন পুটু জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার সন্ধ্যারাতে বসতবাড়ি ও গোয়ালঘরের প্রধান ফটক তালাবদ্ধ করে ঘুমিয়ে পড়েন। পরদিন সকালে ঘুম থেকে ওঠে দেখেন গোয়ালঘরের তালা ভাঙা। এমনকি গোয়ালে থাকা ১টি গাভী, ১টি বকনা ও ১টি ষাড় গরু নেই।
তিনি আরও জানান, রাতের কোন এক সময় বসতবাড়ির প্রধান ফটকের তালা ভেঙে সংঘবদ্ধ চোরদল ভেতরে প্রবেশ করে। এরপর গোয়ালঘরের তালা ভেঙে গরুগুলে লুটে নিয়ে যায়। যার মূল্য প্রায় ২লাখ টাকা। এই ঘটনায় তিনি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে ভুক্তভোগী মাহতাব হোসেন পুটু জানান।
এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বুলবুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় মামলা নেয়া হবে। এছাড়া খোয়া যাওয়া গরুগুলো উদ্ধারের চেষ্টা চলছে। একইসঙ্গে উক্ত ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা দাবি করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন