বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন; প্রেমিকসহ পরিবারের পালায়ন

  23-10-2016 08:44PM

পিএনএস ডেস্ক : জেলার সাটুরিয়া উপজেলার মুন্সিচড় গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করছেন এক কলেজপড়ুয়া ছাত্রী। অপরদিকে প্রেমিকসহ তার পরিবারের সকল সদস্য পলাতক রয়েছে। মেয়েটিকে মারধর করে বের করে দেবার চেষ্টা করলে গ্রামবাসীর সহাতায় প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন।

অনশন করা মেয়েটি মানিকগঞ্জ সদর উপজেলার বারাহির চড় গ্রামের আব্দুর রহমানের মেয়ে তানিসা আক্তার আয়না (১৯)। তিনি সিংগাইর ডিগ্রি কলেজের বিএর ১ম বর্ষের ছাত্রী।

সরেজমিনে গিয়ে দেখা যায়, শতাধিক মানুষ মেয়েটিকে দেখতে ভিড় করছে। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করা মেয়ে তানিসা আক্তার আয়না জানান, সাটুরিয়া উপজেলার বালিয়াটী ইউনিয়নের মুন্সিচড় গ্রামের শওকত হোসেনের পুত্র রাকিবেরে (২৬) সাথে তার বোনের মোবাইলের মাধ্যমে দুই বছর আগে কথা বার্তা শুরু হয়। এর পর তাদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ধীরে ধীরে তাদের সাথে দৈহিক সম্পর্ক হয়। বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৮ মাসে কক্সবাজারসহ বিভিন্ন হোটেলে রাত্রিযাপন করেছেন।

গত কয়েক দিন ধরে বিয়ের চাপ দিলে রাকিব বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন। পরে উপায় না পেয়ে শনিবার বিকাল ৪টার দিকে রাকিবের বাড়িতে এসে উঠি। বাড়িতে আসার পর রাকিবের বোন ও মা রাকিবকে সরিয়ে ফেলেন এবং ওর বোন শাহনাজ বেগম আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন। মার খেয়েও আমি রাকিবের চাচা মুনছের আলীর বাড়িতে অবস্থান করছি।

এ ব্যাপারে প্রেমিক রাকিবের বোন শাহনাজ বেগম জানান, আমার ভাইয়ের সাথে সম্পর্ক আছে কিনা জানি না, তবে মেয়েটি আমাদের বাড়িতে আসার পর , ওকে কয়েকটি প্রশ্ন করলে উত্তর না পেয়ে আমি শুধু একটি থাপ্পর দিয়েছি।

এ ব্যাপারে প্রেমিকের চাচা মুনছের আলী জানান, আমার কাছে মেয়েটিকে রেখিছি। মেয়ে পক্ষের অভিভাবক শনিবার সন্ধ্যায় আসছিলেন, রোববার বিকেলে আবার আসার কথা। তারা এলে সিদ্ধান্ত নেয়া হবে।

মেয়ের পিতা আব্দুর রহমান জানান, শনিবার ঘটনাটি জানার পরই ছেলের বাড়িতে আমার ইউনিয়রে সাবেক চেয়ারম্যান, শ্যালকসহ ছেলেকে পাঠিয়েছিলাম। বালিয়াটী ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগের কাউন্সিলের জন্য ঢাকায় অবস্থান করছেন। তিনি রোববার সন্ধ্যায় বালিয়াটী এলে সেখানে বসে আমরা উভয় পক্ষ একটি সিদ্ধান্ত নেব।

রোববার দুপরে ঘটনা স্থলে গেলে দেখা যায়, প্রেমিকের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তার বাড়িতে তালা ঝুলছে। তানিসা আক্তার আয়না জানান, আমি শনিবার বিকাল ৪টা থেকে তার প্রেমিকের চাচা মুনছের আলীর বাড়িতে অবস্থান করছি। রাকিবের সাথে বিয়ে না করে সে তার প্রেমিকের বাড়ি থেকে যাবেন না বলে জানান।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন