গাইবান্ধায় গৃহবধূর ঝুলন্ত লাশ

  24-10-2016 05:18PM

পিএনএস, গাইবান্ধা : গাইবান্ধা জেলার পৌর শহরে মোছা. রিক্তা বেগম (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

জেলা শহরের ডেভিড কোম্পানীপাড়া থেকে সোমবার (২৪ অক্টোবর) দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত রিক্তা বেগম গাইবান্ধা শহরের ডেভিড কোম্পানীপাড়ার মো. জন মিয়ার স্ত্রী ও একই এলাকার আলম মিয়ার মেয়ে। তাদের ৩ বছর বয়সী দুটি জমজ মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানান, রিক্তা বেগমের সঙ্গে ২০১১ সালে জন মিয়ার বিয়ে হয়। রবিবার (২৩ অক্টোবর) রাতে খাবার শেষে স্বামী জন মিয়ার সঙ্গে ঘুমিয়ে পড়েন রিক্তা। পরদিন সকালে ঘরের দরজার পাশে আড়ার সঙ্গে রিক্তার গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের লোকজন। পরে বিষয়টি সদর থানায় জানালে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

নিহতের বাবা আলম মিয়া অভিযোগ করে জানান, বিয়ের পর থেকেই রিক্তার সঙ্গে জন মিয়ার ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। তার মেয়ে রিক্তাকে শ্বাসরোধে হত্যার পর গলায় ওড়না পেঁচিয়ে তীরের সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যার অপপ্রচার চালাচ্ছেন জন মিয়া ও তার পরিবারের লোকজন। এ ঘটনায় তিনি সদর থানায় জন মিয়ার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান জানান, রিক্তার বাবার অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে রিক্তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন