চাঁপাইনবাবগঞ্জে ২২টি বিদেশী পিস্তল, ৪৫ টি ম্যাগজিন ও ১৩৬ রাউন্ড পিস্তলের গুলিসহ আটক

  24-10-2016 05:55PM

পিএনএস: চাঁপাইনবাবগঞ্জ শহরের শংকরবাটী বটতলাহাট এলাকার একটি বাড়ী থেকে থেকে ২২টি বিদেশী পিস্তল, ৪৫ টি ম্যাগজিন ও ১৩৬ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করেছে পুলিশ।
জেলা পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলামের নেতৃত্ত্বে সোমবার দূপুর সোয়া ২টা থেকে ঘন্টাব্যাপী অভিযানে বাড়ির ভিতরের দিকের একটি ঘরের ফলস ছাদের মধ্যে বস্তায় রাখা এই বিপুল সংখ্যক আগ্নেযাস্ত্র উদ্ধার করা হয়। অভিযানে আটক করা হয় বাড়ীর মালিক শাহীনের সৎ মা রোকেয়া (৪৬) ও তাঁর চাচাত ভাই আবদুল হকের ছেলে শাকিল (২৫) নামে দুইজনকে। তাঁরা পাশেই বসবাস করেন।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বাড়িটির মালিক সেনাবাহিনীতে কর্মরত মৃত আরেস্তানের ছেলে শাহীন (৪৪)। তিনি বাড়িটি ভাড়া দিয়েছিলেন। তবে ভাড়াটিয়ার পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। ভাড়াটিয়া সম্পর্কে তেমন কোন তথ্যও দিতে পারেননি এলাকাবাসী। নতুন পাকা ফ্ল্যাট বাড়িটি ছাগলের খামার হিসেবে ব্যবহার করছিল ভাড়াটিয়া। বাড়ীটি থেকে ২৯টি ছাগলও জব্দ করা হয়।
পুলিশ সুপার ঘটনার পরপরই ঘটনাস্থলে এক সংক্ষিপ্ত প্রেস ব্রিফিং এ জানান, তাঁদের কাছে আগে থেকেই খবর ছিল সংঘবদ্ধ চক্রের অস্ত্র চালানের ব্যাপারে।
এ ব্যাপারে তাঁরা নজরও রাখছিলেন। ঘটনায় জড়িতদের সনাক্ত করা গেছে বলে জানান পুলিশ সুপার। তবে ভাড়াটিয়া ও ঘটনার হোতাদের পরিচয় এখনও প্রকাশ করেনি পুলিশ। উদ্ধার অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) আবুল কালাম শাহিদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) ওয়ারেছ মিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাযহারুল ইসলাম, গোয়েন্দা পুলিশের পরিদর্শক হামিদুর রশীদ উপস্থিত ছিলেন। ঘটনার পূর্ণ তদন্ত শুরু হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন