শেরপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোপর্দ করলেন বাবা

  24-10-2016 08:16PM

পিএনএস,শেরপুর(বগুড়া) : বগুড়ার শেরপুর উপজেলায় মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোপর্দ করলেন বাবা। তার নাম আব্দুল্লাহ আল ফারুকী (২৮)। গতকাল সোমবার (২৪অক্টোবর) দুপুরে শহরের স্যানালপাড়া এলাকার ভুক্তভোগী বাবা আসাদুল্লাহ মাষ্টার মাদকাসক্ত ওই ছেলেকে পুলিশে সোপর্দ করেন। পরে ফারুকীকে উপজেলা সহকারী কমিশার (ভুমি) ফিরোজুল ইসলামের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত তাকে ৯মাসের কারাদণ্ড প্রদান করেন।

ভুক্তভোগী বাবা আসাদুল্লাহ মাষ্টার জানান, সম্প্রতি ছেলে ফারুকী মাদকাসক্ত হয়ে পড়ে। এরপর তাকে চিকিৎসা করে সুস্থ করা হয়। কিন্তু আবারও সে মাদক সেবন শুরু করেছে। এমনকি নেশার টাকার জন্য পরিবারের সব সদস্যের ওপর মারমুখি আচারণ করছে। তার অত্যাচার-নির্যাতনে পরিবারের সবাই অতিষ্ঠ। এরই ধারাবাহিকতায় গতকাল সকালের দিকে আমাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। প্রতিবেশি লোকজন এসে আমাকে উদ্ধার করেন। পরে তাদের সহযোগিতায় মাদকাসক্ত ছেলে ফারুকীকে আটক করে পুলিশে সোপর্দ করেন বলে তিনি জানান।

শেরপুর থানার উপ-পরিদর্শক আতোয়ার রহমান জানান, মাদকাসক্ত ফারুকী নেশার টাকার জন্য তার বাবাকে হত্যার চেষ্টা চালায়। পরে বাবা আসাদুল্লাহ মাষ্টার স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এরপর তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত তাকে উক্ত সাজা দেন বলে এই পুলিশ কর্মকর্তা জানান।




পিএনএস/বাকিবিল্লাহ্



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন