ছাতকে শিয়ালের কামড়ে নারীসহ আহত ২৫

  24-10-2016 08:33PM

পিএনএস,ছাতক(সুনামগঞ্জ : সুনামগঞ্জের ছাতকে পাগলা শিয়ালের কামড়ে মহিলাসহ ২৫ব্যক্তি আহত হয়েছেন। রোববার সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত একই শিয়ালের কামড়ে এ হতাহতের ঘটনা ঘটে। গুরুতর আহত নুরেছা বেগম, তাজ উল্লাহ ও খালেদ আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, উপজেলার সিংচাপইড় ইউনিয়নের বানিকান্দি (সদুখালী) গ্রামের আকবর আলীর স্ত্রী নুরেছা বেগমকে একটি পাগলা শিয়াল আকস্মিক আক্রমণ করে গুরুতর আহত করে।

পরে একই গ্রামের তাজ উল্লাহ (৬৫), আব্দুল মনাফ (৫০), আলা উদ্দিন (৫০), আবরুছ আলী (৪০), খলিল আহমদ (২৪), জমসেদ আলী (৬০), গোলাম কিবরিয়া (১২), আলী আহমদ (৩০), জিলু মিয়া (২৮) ও আলী হায়দায় (২৪)সহ আরো ১২জনকে আহত করে। আহতদের মধ্যে নুরেছা বেগম, তাজ উল্লাহ ও খালেদ আহমদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্যান্যদের স্থানীয় কৈতক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

একই রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের উত্তরকুর্শী গ্রামের তছদ্দর আলী (৪৫), আকবর আলী (৫০), সেবুল মিয়া (১২), আব্দুল মন্নান (৪৫), সেবুল মিয়া-২ (৩০), সুমন মিয়া (৩২), খালেদ মিয়া (২৪), আব্দুল্লাহ (৭০), ইসলাম উদ্দিন (৪৪) ও দু’মহিলাসহ ১৩জনকে আহত করে। ভোরে কৌশলগতভাবে খালেদ আহমদ শিয়াল মেরে ফেলতে সক্শ হয়েছেন বলে জানা গেছে।



পিএনএস/বাকিবিল্লাহ্



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন