মিষ্টি খাইয়ে সর্বস্ব লুট

  25-10-2016 09:10PM

পিএনএস: যশোরের বেনাপোলে স্ত্রীকে অসুস্থ দেখিয়ে আশ্রয় নিয়ে এক প্রতারক চক্রের সদস্যরা বাড়ির সবাইকে অজ্ঞান করে পরিবারের সর্বস্ব লুট করে নিয়ে গেছে। মঙ্গলবার যশোরের শার্শা উপজেলার সামটা গ্রামে এই ঘটনা ঘটে।

প্রতারক চক্রের সদস্যদের দেয়া মিষ্টি খেয়ে গৃহকর্তাসহ ওই পরিবারের পাঁচজন সদস্য অজ্ঞান হয়। পরে তাদের উদ্ধার করে প্রতিবেশীরা হাসপাতালে পাঠায়।

আহতরা হলেন, গৃহকর্তা বজলুর রহমান (৪৫), তার স্ত্রী শাহানারা বেগম (৩৫), মেয়ে শিখা খাতুন (২২), মেয়ে জামাই জিল্লুর রহমান (২৮) ও নাতনি মিম (৫)।

প্রতিবেশী সিরাজুল ইসলাম জানান, অপরিচিত এক ব্যক্তি সোমবার সন্ধ্যায় তার স্ত্রী অসুস্থ হয়ে পড়েছে এমন কথা বলে বজলুর রহমানের বাড়িতে আশ্রয় নেয়। পরে তারা প্রতারণার আশ্রয় নিয়ে গৃহকর্তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন।
মঙ্গলবার দুপুরে বাজার থেকে মিষ্টি এনে সবাইকে খেতে দেয় এবং নিজেরাও খায়। ওই মিষ্টি খেয়ে বাড়ির সবাই জ্ঞান হারিয়ে ফেলার পর ওরা বাড়ির বাক্স ও আলমারি ভেঙে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা খোঁজ নিয়ে দেখেন সবাই অজ্ঞান হয়ে পড়ে আছে।

গৃহকর্তা বজলুর রহমানের ছেলে তুহিন হোসেন বলেন, আমি ঢাকায় চাকরি করি। সোমবার বিকেলে অজ্ঞাত এক নম্বর থেকে ওরা আমার সঙ্গে কথা বলে। আমাকে একটি ভালো চাকরি দেয়ার কথা বলে বাড়িতে আসতে বলে। বাড়িতে আসার পর সবাইকে অজ্ঞান অবস্থায় দেখতে পাই। বাড়ির সবাইকে শার্শা উপজেলা হাসপাতালে নেয়া হয়েছে। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন