গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১

  26-10-2016 12:08PM


পিএনএস,গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় যাত্রীবাহি বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই একজন নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের দক্ষিন বাসষ্ট্যান্ড এলাকায় বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার এ তথ্য নিশ্চিত করেছেন।

তবে তিনি তাৎক্ষনিক নিহত ব্যক্তির পরিচয় জানাতে পারেননি। দক্ষিন বাসষ্ট্যান্ড এলাকার আব্দুল কাফি জানান, বগুড়া গামী নান্নু এন্টার প্রাইজ (বগুড়া- জ ১১- ০০৫২)ওই স্থানে পৌছিলে বিপরীত দিক থেকে আসা রংপুর গামী একটি অজ্ঞাত ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে বাসটির সামনের দিক ডান পাশে দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই একজন নিহত হন। গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের স্বাস্থ্যকর্মকর্তা মজিদুল ইসলাম জানান, এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় ৯জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এদের মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন-গাইবান্ধার মাঠেরহাট এলাকার আব্দুল বাকীর ছেলে মমতাজ উদ্দিন (৪৫),যশোর সদর উপজেলার ভোর গ্রামের শাহজাহান আলীর ছেলে আব্দুল মালেক (৪৬),পলাশবাড়ী উপজেলার সাতারপাড়া গ্রামের নূরুল ইসলামের ছেলে সুজন মিয়া (৩০), একই উপজেলার ভগবানপুর গ্রামের তৌহিদুলের স্ত্রী বিউটি বেগম (৪০), গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ গ্রামের আব্দুল বাকীর স্ত্রী কণা আকতার (২১), গাইবান্ধা সদর উপজেলার মুন্সিপাড়ার লুৎফর রহমানের ছেলে সাদেকুল ইসলাম (৩৫) ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক স্বাস্থ্য কর্মকর্তা আকতারুজ্জামান (৬৫)। এদের মধ্যে ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তারিত করা হয়েছে। অপর ৩জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছিন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন