নিয়ামতপুরে মুক্তিযোদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার

  26-10-2016 11:05PM

পিএনএস: নওগাঁর নিয়ামতপুর উপজেলায় এক মুক্তিযোদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কলিমুদ্দিন (৫৫) উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের নাকইল গ্রামের মৃত.তাহার আলীর ছেলে।

নিয়ামতপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০টায় উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের নাকইল গ্রামের মৃত তাহার আলীর ছেলে মুক্তিযোদ্ধা কলিমুদ্দিনকে গ্রামের পশ্চিমে জমির মধ্যে মেহগনি গাছ থেকে পাঞ্জাবী দিয়ে গলায় পেচানো অবস্থায় তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তাঁর পেটের ডান দিকে একটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম খানের নেতৃত্বে এসআই মকুল ও তপন ঘটনাস্থল থেকে তাঁর লাশ উদ্ধার করেন। এ ঘটনায় তাঁর ছেলে জাফর ইকবাল বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের মেয়ে কাজল রেখা জানান, তাঁর বাবার সাথে গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সর্বশেষ মোবাইল ফোনে কথা হয়। তারপর থেকে আর কথা হয়নি। রাতেও বাড়িতে ফেরেননি তার বাবা।

তিনি আরো জানান, তাদের বাড়ির জায়গা নিয়ে লতিফপুর গ্রামের ইউনুস আলীর ৭ ছেলে সাইদুর রহমান, আব্দুর রাজ্জাক, শহিদুল ইসলাম, রহিদুল ইসলাম, সফিউল ইসলাম, মিলন, টিপুর সাথে ঝগড়া বিবাদ আছে। এ নিয়ে গত কয়েক মাস আগে তার বাবাকে সাইদুর ও তার ভাইয়েরা রাস্তায় ঘিরে জবাই করতে চেয়েছিল। ভাগ্যের জোরে বেঁচে যান তিনি। এ বিষয়ে কোর্টে একটি মামলাও রয়েছে।

কলিমুদ্দিনের ছেলের স্ত্রী পারভীন বেগম জানান, তাঁর শ্বশুড় গত সোমবার বাড়ি থেকে বের হন তখন তাঁর কাছে জমি-জমা সংক্রান্ত কাগজপত্র ছিল। তারপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। বুধবার সকালে বাড়ি থেকে কয়েশ গজ দূরে গাছের সাথে ঝুলানো অবস্থায় তাঁর মৃতদেহ পাওয়া য়ায়।

এ ব্যাপারে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম খান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ছেলে জাফর ইকবাল বাদী হয়ে উপজেলার লফিতপুর গ্রামের ইউনুস আলীর ছেলে সাইদুর রহমান ও তার অন্যান্য ভাইদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। এ রির্পোট লেখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। ময়নাতদন্তের জন্য লাশটি নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন