রামপালে অগ্নিকান্ডে ৪ টি দোকান ভষ্মিভূত

  27-10-2016 11:00PM

পিএনএস স্টাফ রিপোর্টার (বাগেরহাট) : রামপালে পিপুলবুনিয়া গ্রামের বটতলা বাজারের ৪টি মুদি দোকান ও একটি হেটেল অগ্নিকান্ডের ঘটনায় পুড়ে সম্পুর্ণভাবে ভষ্মিভূত হয়েছে। এতে ব্যবসায়ীদের প্রায় সাড়ে ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে। ভুক্তভোগী দোকানীরা জানান, বুধবার রাত অনুমান ২ টার সময় প্রভাষের মুদি দোকান থেকে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। এসময় আশপাশের এলাকার লোকজন ছুটে এসে আগুন নিয়ন্তনে আনার চেষ্টা করে ব্যার্থ হয়ে রামপাল থানা পুলিশকে খবর দেয়।

রামপাল থানা পুলিশ দমকল বাহিনীকে খবর দিলে বাগেরহাট জেলা দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছানোর পূর্বেই ৪টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব কুমার রায়ের কাছে জানতে চাইলে তিনি জানান, ঘটনাটি শুনেছি, এখনও পর্যন্ত আমাকে কেউ লিখিতভাবে অবহিত করেনি।

রামপাল থানার ওসি মোঃ বেলায়েত হোসেন ৪টি দোকান ভস্মিভূত হয়েছে নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তথ্য সংগ্রহ করেছে তবে তিনি ধারনা করেন বৈদ্যুতিক সটসর্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। ক্ষতিগ্রস্তরা সর্বস্ব হারিয়ে নিশেহারা হয়ে পড়েছেন তারা ত্রান সহায়তার দাবি জানিয়েছেন।



পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন