র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ‘চরমপন্থী’ নিহত

  28-10-2016 07:36PM

পিএনএস: পাবনার আতাইকুলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে, যারা ‘চরমপন্থী’ দলের সদস্য বলে র‌্যাবের দাবি। শুক্রবার ভোর চারটার দিকে গয়েশবাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।
নিহতরা হলেন- বিপ্লব ব্যাপারি ওরফে বিপলু এবং ময়েন উদ্দিন। বিপুল আতাইকুলার বিলসলঙ্গী গ্রামের আব্দুল প্রামানিকের ছেলে এবং ময়েন বড় পাইকশা গ্রামের মোতালেব হোসেনের ছেলে। বিপুল চরমপন্থী সংগঠন ‘নকশালের’ আঞ্চলিক কমান্ডার এবং ময়েন তার সহযোগী। তাদের বিরুদ্ধে গয়েশবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাজাহান আলী মাস্টার হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে আইনশৃঙ্খলা বাহিনীটি জানায়।
র‌্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার এএসপি বীনা রানী দাশ জানান, গয়েশবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে কয়েকজন ‘চরমপন্থী’ নাশকতার প্রস্তুতি নিচ্ছিল এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব। দেখামাত্র সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।
আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থলে দুইজনের মরদেহ পড়ে থাকতে দেখে র‌্যাব। পরে স্থানীয়রা গিয়ে নিহতদের নামপরিচয় সনাক্ত করেন। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন