শেরপুরে রহস্যময় মানুষের বিচ্ছিন্ন অঙ্গ উদ্ধার

  

পিএনএস, শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুর উপজেলায় মহাসড়কের পাশের একটি খাল থেকে মানুষের বিচ্ছিন্ন অঙ্গ একটি পা উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার (৩০নভেম্বর) দুপুরে পৌরশহরের ঢাকা-বগুড়া মহাসড়কের হাজীপুর এলাকাস্থ খাল থেকে মানবদেহের এই অঙ্গটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এদিকে উদ্ধার হওয়া মানুষের বিচ্ছিন্ন এই অঙ্গটি নিয়ে নানা রহস্যের সৃষ্টি হয়েছে। এমনকি ঘটনাটি নিয়ে শহরজুড়ে দিনভর নানা গুঞ্জন শোনা যায়।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, স্থানীয় লোকজন উক্ত স্থানে খালের মধ্যে ব্যান্ডেজ, রক্তের ব্যাগসহ মানুষের বিচ্ছিন্ন একটি অঙ্গ পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে একটি পা উদ্ধার করে থানায় আনে। এই পুলিশ কর্মকর্তা আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত কোন ব্যক্তির পায়ে পচন ধরে।

পরে স্থানীয় ক্লিনিকে অপারেশন করে অঙ্গটি কেটে ফেলা হয় এবং রোগীর স্বজনরা এখানে ফেলে দিয়ে যায়। এরপরও উদ্ধার হওয়া মানুষের বিচ্ছিন্ন অঙ্গটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর এই প্রতিবেদন পাওয়ার পরই কেবল আসল ঘটনা বলা সম্ভব হবে বলে এই কর্মকর্তা জানান।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech