ডিমলায় অবহিত করন সভা

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) : ‘‘আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ’’ এই শ্লোগান কে সামনে রেখে ১ ডিসেম্বর দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে ডা. জেড.এ সিদ্দিকী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সভাপতিত্বে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ১০ ডিসেম্বর দ্বিতীয় রাউন্ড উপলক্ষে অবহিত করন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি আয়োজন করেন উপজেলা স্বাস্থ্য বিভাগ, সহযোগীতায় জাতীয় পুষ্ঠি স্বাস্থ্য প্রতিষ্ঠান, মহাখালী ঢাকা।

উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম উপজেলা চেয়ারম্যা ডিমলা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিল্টন চন্দ্র রায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত), মকবুল হোসেন পঃপঃ কর্মকর্তা, আবু হানিফ সরকার প্রধান শিক্ষক রানী বৃন্দা রানী সরকারী উচ্চ বিদ্যালয়, রবিউল ইসলাম উপজেলা শিক্ষা অফিসার, মোয়াজ্জেম হোসেন অফিসার ইনচার্জ ডিমলা, আমজাদ হোসেন সরকার ইউপি সদস্য এছাড়াও উপজেলা ইনজিও ব্র্যাক, পল্লী শ্রী রি-কল প্রকল্প, ল্যাম্ব শো প্রকল্পের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনায় ছিলে অজিত কুমার সিংহ রায় এম.টি.ই.পি.আই। সভায় বক্তাগণ ৬-১১ মাস বয়সী সকল শিশুকে একটি করে নীল রংগের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী শিশুকে একটি করে লাল রংগের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ার ব্যাপারে গুরুত্ব আরোপ করেন, পাশাপশি শিশু ও পথশিশু যেন ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়া থেকে বাদ না পরে সে দিকে সকলকে সচেতন হওয়ার আহবান জানায়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech