শেরপুরে মোটর শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত

  

পিএনএস, শেরপুর (বগুড়া) : বগুড়া জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠান গত বুধবার (৩০নভেম্বর) অনুষ্ঠিত হয়। পৌরশহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ সংগঠনের কার্যালয়ে অভিষেক অনুষ্ঠানের শুরুতেই নবনির্বাচিতদের শপথবাক্য পাঠ করান নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ।

পরে এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভায় বিশিষ্ট আইনজীবি ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এড. গোলাম ফারুক, সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, বিএনপি নেতা পিয়ার হোসেন পিয়ার, ইউপি চেয়ারম্যান শাহ আলম পান্না, রফিকুল ইসলাম রফিক, শফিকুল ইসলাম মন্ডল, আব্দুল বাছেদ বাচ্চু, নুরুল ইসলাম নুরু, নব-নির্বাচিত কমিটির সভাপতি আরিফুর রহমান মিলন, সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, আব্দুস সাত্তার ছাদেক, আবু মুসা প্রমুখ বক্তব্য রাখেন।

এরআগে নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুলেল তোড়া ও মালা দিয়ে বরণ করে নেয়া হয়। উল্লেখ্য, গত ১৮নভেন্বর শুক্রবার শেরপুর শহীদিয়া আলীয়া মাদরাসা কেন্দ্রে এই নির্বাচনের ভোট গ্রহণ করা হয়। অত্র পরিবহন শ্রমিক ইউনিয়নের প্রায় সাড়ে ৮হাজার সাধারণ সদস্যদের মধ্যে বৈধ ভোটার তালিকায় ৬হাজার ২৩৯ জন না অর্ন্তভুক্ত করা হয়। এরমধ্যে ৫হাজার ৩৪৮জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech