রাজনৈতিকভাবে হেয় করতেই মিথ্যাচার করছেন প্রতিপক্ষরা

  02-12-2016 07:10PM

পিএনএস, শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়ন আওয়ামীগের উদ্যোগে গতকাল শুক্রবার সংবাদ সম্মেলন করা হয়েছে। পৌরশহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ শেরপুর প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত জনাকীর্ণ এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সীমাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান খাঁন। লিখিত বক্তৃতায় তিনি বলেন, সব রাজনৈতিক দলের নিজস্ব গঠনতন্ত্র রয়েছে।

আর সেই গঠনতন্ত্র অনুযায়ী দল পরিচালিত হয়ে থাকে। তাই বাংলাদেশ আওয়ামীলীগের গঠনতন্ত্র অনুযায়ী সংগঠন বিরোধী কর্মকাণ্ডে কোন সদস্য বা নেতা জড়িয়ে পড়লে প্রথমে তাকে কারণ দর্শাও নোটিশ দিতে হয়। নোটিশের সন্তোষজনক জবাব দিতে ব্যর্থ হলে অভিযুক্ত ব্যক্তিকে বহিস্কার করার জন্য সংগঠনের উর্ধ্বতন কমিটির নিকট সুপারিশ পাঠাতে হবে। এছাড়া অন্যকোন পথ অবলম্বন করে দলের কাউকে বহিস্কার করা যায় না। তাই গত ২৮নভেম্বর যারা সংবাদ সম্মেলন করেন তারাই মূলত সংগঠনবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে। এই চক্রটি দলীয় শৃঙখলা ভঙ করে আমার ও দলের বিরুদ্ধে মিথ্যাচার চালাচ্ছেন।

আ.লীগ নেতা মান্নান খাঁন অভিযোগ করে বলেন, রাজনৈতিক প্রতিপক্ষরা নানা অপকর্মের সঙ্গে জড়িয়ে পড়েছেন। এরই ধারাবাহিকতায় আমেরিকা প্রবাসী আদম ব্যাপারি মিন্টু কুণ্ডুর নেতৃত্বে স্থানীয় সীমাবাড়ী বাজারের একজন ধর্নাঢ্য ব্যবসায়ীকে অপমান করেন এই চক্রটি। আর এই ঘটনার প্রতিবাদ করায় তারা আমার ওপর ক্ষিপ্ত হয়ে উঠেছেন। এমনকি আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে সংবাদ সম্মেলন করে মিথ্যাচার করেন। যা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট।

তাই সংবাদ সম্মেলনের বরাত দিয়ে গত নভেম্বর একাধিক পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এই আ.লীগ নেতা। উক্ত সংবাদ সম্মেলনে সীমাবাড়ী ইউনিয়নের আ.লীগ নেতা মুনসুর রহমান, রাসেল খাঁন, গোলাম রফিক, আব্দুর রাজ্জাক, আব্দুস সাত্তার, জেল হক সেখ, আব্দুল হাকিম, ফজর আলী, নজরুল ইসলাম, ইসমাঈল হোসেন, মাসুদ রানা, জহুরুল ইসলাম, নিমাই চন্দ্র পালসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন