কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ : আহত ৫

  02-12-2016 07:51PM

পিএনএস, কুমিল্লা: কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী ও পথচারীসহ নিহত ৩: আহত হয়েছে কমপক্ষে ৪ জন। গতকাল শুক্রবার সকালে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখির সংঘর্ষে এসএসসি পরিক্ষার্থী ২ জন নিহত ও ৫জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নিমসার এলাকায় আবুল কাশেম নামে এক পথচারী নিহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে উপজেলার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের টনকি গ্রামের রুকু শাহ্ মাজারের সামনে কোম্পানীগঞ্জ থেকে ছেড়ে আসা সিএনজি চালিত একটি অটোরিক্সা বিপরীতমুখী একটি মাইক্রোবসের সাথে মুখোমুখি সর্ঘষের ঘটনা ঘটে। এতে ঘটনার স্থনে দুই জনের মৃত্যু হয় এবং ৪ জন আহত হয়। নিহত ও আহত সকলেই অটোরিক্সার যাত্রী। নিহতরা হলেন, উপজেলার বাখরনগর গ্রামের রব্বান মিয়ার ছেলে আলামীন (২০) ও বাখরনগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী বাখরনগর গ্রামের মালু মিয়ার ছেলে সজিব (১৭)।

আহতদের মধ্যে বাখরনগর গ্রামের মৃত হাসু মিয়ার ছেলে তবদল মিয়া (কালা মিয়া) মূহুর্ষ অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে বাঙ্গরা বাজার থানা পুলিশ খবর পেয়ে এসআই আজিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থল থেকে লাশ ও গাড়ি দু’টি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: সাদেকুর রহমান দূঘৃটনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় কোন মামলা বা আটক করা হয়নি।

এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টা এক পথচারী নিহত হয়। ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান জানায়, বুড়িচং উপজেলার নিমসার বাজার সংলগ্ন নিমসার ফিলিং স্টেশনের সামনে দিয়ে রাস্তা পারা পারের সময় দ্রুতগতির একটি কাভার্ড ভ্যান এক পথচারিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই নিহত হয় ওই পথচারি। নিহত আবুল কাসেম জেলার সদর দক্ষিন উপজেলার জয়পুর গ্রামের আলী আশ্রাফের পুত্র। এঘটনায় কাভার্ড ভ্যান ও লাশ উদ্ধার করেছে পুলিশ।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন