সন্ধানী ডোনার ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  04-12-2016 06:43PM

পিএনএস, গাইবান্ধা : জয় হোক সন্ধানীর জয় হোক মানবতার’ এই শ্লোগানে গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল রোববার বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল পতাকা উত্তোলন, র‌্যালি, আলোচনা সভা, সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা ও নতুন কমিটি গঠিত হয়েছে।
গাইবান্ধা ১০০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে সকাল ১০টায় সন্ধানী কার্যালয়ের সামনে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা সদর হাসপাতালের ডাক্তার, নার্স এবং সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারি ও সন্ধানীর সদস্যরা। এরপর সেখান থেকে একটি র্যালি বের হয়। র‌্যালিটি জেলা শহরের প্রাধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরপার্কের পাবলিক লাইব্রেরী মিলনায়তনে গিয়ে শেষ হয়। সেখানে আলোচনা সভা, সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা ও নতুন কমিটি ঘোষণা করা হয়।
পাবলিক লাইব্রেরী মিলনায়তনে ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফের সভাপতিত্বে এক সভায় বক্তব্য রাখেন, পৌর মেয়র অ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. জাহেদুল ইসলাম, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীনুল ইসলাম মন্ডল, এসকেএস হাসপাতালের পরিচালক ডা. আখতার আলম, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিটের সম্পাদক রেজাউল করিম রেজা, আধুনিক লাইব্রেরীর স্বত্তাধিকারী আবু রায়হান চাকলাদার, গাইবান্ধা সন্ধানীর উপদেষ্টা খ.ম. রফিকুল হাসান কাফি, আব্দুল্লাহিশ সাফি, সাখাওয়াৎ হোসেন বিপ্লব, সন্ধানী রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল ইউনিটের সভাপতি রিদওয়ান যুবায়ের রিয়াদ, সন্ধানীর সাবেক সম্পাদক হাসান মাহমুদ রাশেদ মন্ডল প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সন্ধানীর উপদেষ্টা নাহিদ হাসান চৌধুরী রিয়াদ।
অনুষ্ঠানে ১০ ও ৩০ ব্যাগের অধিক সর্বোচ্চ রক্তদাতা ৭জনকে সম্মাননা হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। এতে ১০ ব্যাগের অধিক রক্তদান করেন মিথুন কুমার বর্মন, শাহীনুর আক্তার, জিনাত আক্তার, খন্দকার ওমর আল আজিজ, জুলফিকার সরকার লেলিন, আলফাজ আকন্দ ও ৩০ ব্যাগের অধিক তৌহিদুল ইসলাম বিমান। পরে ১৭ সদস্য বিশিষ্ট ২০১৬-২০১৭ কার্যবর্ষের কমিটি ঘোষণা করা হয়।
কমিটির সদস্যরা হচ্ছেন সভাপতি ডা. নির্মলেন্দু চৌধুরী, সহ-সভাপতি প্রফেসর কাজী শফিকুল ইসলাম ও তাহসিনুর রহমান সজিব, সাধারণ সম্পাদক আইয়ুব হাসান সুমন, সহ-সাধারণ সম্পাদক জিনাত আক্তার, সাংগঠনিক সম্পাদক আলফাজ আকন্দ, অর্থ সম্পাদক নয়ন চন্দ্র রায়, প্রচার প্রকাশনা সম্পাদক কানিজ তানজিন তমা, স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম, শিক্ষা গবেষণা সম্পাদক ফাতেমা আাক্তার ছন্দা, সমাজ কল্যাণ সম্পাদক পলাশ চন্দ্র পাল, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম নিশিদ, কার্যকরী সদস্য ইকবাল হোসেন সুমন, আকতারুজ্জামান, সোহেল রানা, জাকিয়া ইয়াসমিন সাদিয়া ও রংপুর চিকিৎসা মহাবিদ্যালয়ের ডোনার ক্লাব সম্পাদক মাছুমা আক্তার।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন