কুমিল্লায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা!

  04-12-2016 06:58PM

পিএনএস, কুমিল্লা : কুমিল্লার চৌদ্দগ্রামে চোর সন্দেহে অজ্ঞাত পরিচয়ের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার কালিকাপুর ইউনিয়নের বর্ধনবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ রোববার সকালে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কালিকাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার ফরিদ আহম্মদ মজুমদার জানান, শনিবার রাতে অজ্ঞাত পরিচয়ের যুবক বর্ধনবাড়ি গ্রামের সেকান্দর আলী ও হাফেজ আহম্মদ মজুমদারের ঘরে সিদ কেটে ঢুকে ৪টি মোবাইল ও নগদ ৯ শত টাকা চুরি করে। পরে ওই যুবক পাশের বাড়ির আবদুল মতিনের ঘরে বেড়া কেটে প্রবেশ করে। এ সময় মতিনের বাকপ্রতিবন্ধি মেয়ে আয়শা বেগম শোর-চিৎকার শুরু করে। তাৎক্ষণিকভাবে ঘরের অন্য লোকজন দ্রুত উঠে চোর চোর বলে চিৎকার শুরু করলে ওই যুবক পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসী ঘেরাও করে তাকে গণপিটুনি দেয়। গণপিটুনিতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

চৌদ্দগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ফয়সল জানান, রবিবার ভোরে এক যুবক উপজেলার বর্ধনবাড়ি গ্রামের সেকান্দর আলীর ঘরে প্রবেশ করে চুরির চেষ্টা করে। এ সময় পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে চিৎকার দিলে ওই যুবক দৌঁড়ে পালাতে থাকে। এ সময় গ্রামবাসী তাকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়। পরে রবিবার সকালে তার লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন