পাইকগাছায় বাবু হত্যা কারীদের ফাঁসির দাবি

  04-12-2016 08:48PM

পিএনএস, পাইকগাছা (খুলনা) : খুলনার পাইকগাছায় পুষ্পেন্দু বিকাশ বাবু হত্যার বিচারের দাবীতে রবিবার প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভায় বক্তারা পালাতক আসামী আটক, অর্থযোগান ও মদদাতাদের সনাক্ত করে বিচারের মুখোমুখি করে ফাঁসির দাবী জানান।

রবিবার (৪ডিসেম্বর) সকালে পাইকগাছা-কয়রার সীমান্ত শুড়িখালী বাজারে রাজনৈতিক ব্যক্তি, ব্যবসায়ী, শিক্ষাপ্রতিষ্ঠানের শত শত শিক্ষার্থী ও শিক্ষক প্রতিবাদ ও স্মরণসভায় যোগদান করেন। গড়–ইখালীর আওয়ামী লীগ নেতা বিজন রায়ের সভাপতিত্বে ও প্রশান্ত কুমারের পরিচালনায় বক্তব্য রাখেন-চান্নিরচক কলেজিয়েটের অধ্যক্ষ হরপ্রসাদ মন্ডল, সহকারী প্রধান শিক্ষক রাজিব বাছাড়, মনোরজ্ঞন সরদার, অমরেন্দু মন্ডল, সূর্য কান্ত মন্ডল, পল্লী চিকিৎসক মিজান, শিক্ষক চিত্তরজ্ঞন বিশ্বাস, হিলাল উদ্দিন, বিপ্লব মন্ডল, তরুন বিশ্বাস, বিজয় রায়, পিনাকি মন্ডল, বিশ্বজিৎ দে, দিবাকর মন্ডল, মানবেন্দ্র নাথ প্রমুখ।

উল্লেখ জেলহাজতে আটক আসামী শামীম আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছেন বলে এ মামলার তদন্ত কর্মকর্তা এস আই স্বপন রায় জানান। হত্যাকান্ডের পিছনে জমির বিরোধ, অর্থ লেনদেন সহ নারী সংশ্লিষ্টতা বিষয় নিয়ে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছেন। একাধিক সূত্রে প্রকাশ হত্যা কান্ডের পিছনে নারী ঘটিত বিষয়টি বেশ স্পষ্ট হয়ে উঠেছে।

পুলিশ উপজেলার পশ্চিম বাইবাড়িয়ার গৌর নামে এক সার ডিলার ব্যবসায়ী যুবককে খুঁজছেন বলে জানা গেছে। উল্লেখ্য গত মঙ্গলবার (৩০নভেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে বাবু শুড়িখালী বাজার থেকে মটরসাইকেলযোগে বাড়ীর কাছাকাছি পৌঁছালে পূর্ব থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা গতিরোধ করে তাকে নৃশংসভাবে হত্যা করে পালিয়ে যায়। ঘটনার পরদিন স্থানীয় জনতা হত্যাকান্ডে জড়িত উদ্ধারকৃত অবৈধ মটরসাইকেল মালিক শামীমকে আটক করে পুলিশে দেয়। ঘটনাস্থল থেকে পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা লোহার রড়, দা, ছুরি ও একটি অবৈধ মটরসাইকেল উদ্ধার করেছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন