লালমনিরহাটে ২৮ কেজি গাজাসহ আটক-১

  05-12-2016 06:34PM

পিএনএস: লালমনিরহাট জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে পৃথক দুইটি অভিযানে রোববার দ্বিবাগত রাতে মোট ২৮ কেজি গাজাসহ এরশাদ হোসেন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে সদর থানা ও ডিবি পুলিশ। আটককৃত এরশাদ কুিড়গ্রাম জেলার রাজার হাট উপজেলার সুলতান বাহাদুর গ্রামের মৃত আহাদ আলীর পুত্র।

পুলিশ অফিস সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই জহুরুল ও এসআই শাহানুরের নেতৃত্বে একটি দল গভীর রাতে সদর উপজেলার মোস্তফিরহাট সংলগ্ন কালীরপাঠ নামক এলাকায় অপেক্ষা করতে থাকে। রাত আড়াইটার দিকে এরশাদসহ কয়েকজন মাদক ব্যবসায়ী কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের কাছাকাছি পৌঁছালে পুলিশের টহলদল তাদের ধাওয়া করে। এসময় এরশাদকে আটক করতে সমর্থ হলেও অন্যরা পালিয়ে যায়। পরে সেখান থেকে ২০কেজি গাজা উদ্ধার করা হয়।

এছাড়াও একই রাতে ডিবি পুলিশের এসআই মিজানের নেতৃত্বে একটি চৌকস দল সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের শিবেরকুঠি বোয়ালিয়া ঘাট সংলগ্ন ধরলা নদীর চরে অভিযান চালিয়ে কেজি গাঁজা উদ্ধার করেন। তবে এ সময় ডিবি পুলিশ কাউকে আটক করতে পারেননি।

এ ব্যাপারে সংশ্লিষ্ট মাদকদ্রব্য আইনে সদর থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে বলে ডিবি’র এসআই মিজান নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার এসএম রশিদুল জানান, লালমনিরহাট জেলাকে মাদক মুক্ত করতে পুলিশ প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন