বেনাপোল ষ্টেশনে বিজিবি ও রেল পরিচালকের হাতাহাতি-ট্রেন চলাচল বন্ধ

  05-12-2016 08:32PM

পিএনএস, বেনাপোল : বেনাপোল ট্রেন ষ্টেশনে বিজিবি ও রেল পরিচালকের সাথে হাতাহাতির ঘটনায় খুলনা বেনাপোল কমিউটার ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। আটকা পড়ে কয়েকশত যাত্রী। বিক্ষুদ্ধ হয়ে পড়ে যাত্রীরা। কথা কাটাকাটির এক পর্যায়ে বিজিবি সাথে ধস্তাধস্তিতে রেলকর্মকত আহত হয় বলে জানান রেল মাষ্টার আজিজুর রহমান।

সোমবার দুপুরে বেনাপোল রেল ষ্টেশন থেকে খুলনার উদ্দেশ্যে কমিউটার ট্রেনটি ছেড়ে যাওয়াকালে বিজিবির ল্যান্সনায়েক মনির হোসেন সহ একদল বিজিবি সদস্য ট্রেনটি চেক করার জন্য বেনাপোল রেল পরিচালক তাপস কুমার দে,কে অনুরোধ করেন। এসময় ট্রেনটি না থমানোর কথা বলেন তিনি। ট্রেনে চোরাচালানী মামামাল আছে বলে বার বার বলা হলেও তাপস বিজিবিকে কটাক্ষ করেন। ফলে বিজিবি সদস্যরা টেনে হেচড়ে নামায় তাকে। এসময় উভয়ের মধ্যে টানা হচড়া প্রত্যাক্ষ করেন যাত্রীরা সহ স্থীনীয়রা। প্রায় দেড় ঘন্টা বন্ধ থাকে খুলনা বেনাপোল ট্রেন চলাচলা।

এঘটনার সত্যতা স্বিকার করে বেনাপোল রেল মাষ্টার আজিজুর রহমান বলেন-বিজিবি সদস্যরা মাফ চাওয়ায় ট্রেন দেড় ঘন্টা দেড়ীতে বেনাপোল থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যায়।

বিজিবি ল্যান্সনায়েক মনির হোসেন বলেন,প্রায় সময় রেল পরিচালক তাপসের সহযোগিতায় চোরাইর পন্য বহনের অভিযোগ ওঠে। চেক করার কথা বলায় বিরুপ মন্ত্রব্য করেন তিনি। ফলে তাকে রেল মাষ্টারের কাছে আনতে যেয়ে অনাকাঙিখত ঘটনা ঘটে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন