গাইবান্ধায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন

  06-12-2016 03:34PM

পিএনএস, গাইবান্ধাঃ গাইবান্ধা পৌরসভার উদ্যোগে গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় জাতীয় ভিটামিন ’এ’ প্লাস ক্যাম্পেইনের আয়োজন করে। সরকারী সিদ্ধান্ত মোতাবেক আগামী ১০ ডিসেম্বর শনিবার সকাল ৮ টা হইতে বিকাল ৪ টা পর্যন্ত সারা দেশব্যাপি জাতীয় ভিটামিন এ” প্লাস ক্যাম্পেইন পালিত হবে।

এ উপলক্ষ্যে গাইবান্ধা পৌরসভায় এক এ্যাভোকেসী ও পরিকল্পনা সভা পৌর মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । এতে বক্তব্য রাখেন প্যানেল মেয়র জি এম চৌধুরী মিঠু, মতলুবর রহমান ও তানজিমুল ইসলাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর লাকী সুলতানা, সেলিনা আক্তার রত্না, দিলরুবা পারভীন, পৌর কাউন্সিলর কামাল আহম্মেদ, কামাল হোসেন, রকিবুল হাসান, শহীদ আহম্মেদ, আব্দুল মতিন সেলিম, ইউনুস আলী শাহিন।
আরও বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন গাইবান্ধা ডা. আইয়ুব খান, পৌর সচিব ভারপ্রাপ্ত এ বি এম সিদ্দিকুর রহমান,হিসাবরক্ষন কর্মকর্তা বিপুল কুমার সাহা, স্যানিটারী ইন্সপেক্টর আব্দুল রহিম আকন্দ প্রমূখ।

সভায় জানানো হয়,পৌর এলাকায় ৬৫ টি কেন্দ্রে লাল রঙের ৯৪২২ টি এবং নীল রঙের ১৪৫৬ টি, ৬-১১ মাস বয়সী প্রতিটি শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন ’এ’ ক্যাপসূল ও ১২-৫৯ মাস বয়সী প্রতিটি শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন ’এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন