নিজে দুর্ণীতি মুক্ত থেকে বরগুনার গণ মানুষের সেবা করতে চাই

  06-12-2016 05:47PM

পিএনএস,বরগুনা : বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী সাবেক সাংসদ দেলোয়ার হোসেন মতবিনিময় সভায় বলেছেন ,বরগুনার মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে এবং নিরবিছিন্ন সেবা পায় সেই অঙ্গিকারে আমি বদ্ধ পরিকর । বঙ্গবন্ধর আদর্শের সৈনিক হিসাবে আমি যাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে পারি মানুষের কাছে সোই দোয়া প্রার্থনা করি।

বরগুনার আমতলী উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম দেলওয়ার হোসেনের সভাপতিত্বে মঙ্গলবারের মতবিনিময় সভায় তিনি আরো বলেন , বঙ্গবন্ধু কন্যা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশে আমি আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। তাই আমি যাতে নির্বাচিত হয়ে নিজে দুর্ণীতি মুক্ত থেকে বরগুনার গণ মানুষের সেবা করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া চাই।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আওয়ামীলীগের সকল নেতা-কর্মীদের একত্রিত করে বরগুনা উন্নয়নে কাজ করবো। পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যে ধরনের কর্মকান্ড করা দরকার তা করা হবে। দেলোয়ার হোসেন বলেন, আওয়ামীলীগের যেসব নেতাকর্মী দীর্ঘদিন ধরে দলের সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়েছে আমি তাদের মূল্যায়ন করতে চাই।

সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী মো: দেলোয়ার হোসেন সকাল সাড়ে ১১টায় তার শশুড় মরহুম আতাহার হোসেনের কবর জিয়ারত করেন । মতবিমিয় সভার পরে তিনি মরহুম সাংসদ নিজাম উদ্দিন আহমেদের ওমরহুম আওয়ামীলীগ নেতা এবিএম আছমত আলী আকনের কবর জিয়ারত করেন । এ সময় তার সাথে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন