ছাতকে অনৈতিকতায় লিপ্ত শিক্ষককে জনতার গণধোলাই

  06-12-2016 10:57PM

পিএনএস,ছাতক (সুনামগঞ্জ) সংবাদদাতা :ছাতকে ছাত্র-ছাত্রীদের হাতির দেখার সূযোগ নিয়ে কাস রুমেই শিক্ষিকার সাথে অনৈতিকতায় লিপ্ত শিক্ষককে গণধোলাই দিয়েছেন এলাকাবাসী। ৬.১২.২০১৬ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার কালারুকা ইউপির তাজপুর পয়েন্ট সংলগ্ন স্কলার্স একাডেমীতে এঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, তাজপুর পয়েন্টের তালুকদার মার্কেটের দু’তলায় প্রতিষ্টিত স্কলার্স একাডেমীতে ৩০থেকে ৪০জন শিক্ষার্থী লেখাপড়া করছে। এখানে নূরুল আমিন ও জিয়াউল হক জিয়া সহ আরো ৩জন শিক্ষিকা শিক্ষকতা করছেন।

ঘটনার সময় তাজপুর পয়েন্টে একব্যক্তি তার হাতি নিয়ে এসে খেলা শুরু করে। হাতির খেলা দেখতে দু’তলা থেকে নীচে নেমে আসেন শিক্ষক-শিক্ষিকাসহ ছাত্র-ছাত্রীরা। এসূযোগে শিক্ষক জিয়াউল হক জিয়া একই স্কুলের শিক্ষিকা ভরাংপর গ্রামের মহিম আলীর মেয়ের সাথে কাস রুমেই অনৈতিকতা শুরু করলে তাকে গণ ধোলাই দেয়া হয়। ঘটনার সময় তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকাসহ তালুকদার মার্কেটের বিভিন্ন ব্যবসায়ি উপস্থিত ছিলেন।

ব্যাপারে স্কুল প্রধান নূরুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে ফোনটি কেটে দেন। পরিচালনা কমিটির সভাপতি কামাল আহমদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি আপোষে নিষ্পত্তির প্রচেষ্টা চলছে। উপজেলা শিক্ষা অফিসের একটি দায়িত্বশীল সূত্র ঘটনার ব্যাপারে তাদের জানা নেই বলে জানান।


পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন