খোলা পানির ট্যাংকে পড়ে শিশুর মৃত্যু

  07-12-2016 10:29PM

পিএনএস: বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে ব্যাটমিন্টন খেলতে যাওয়ার কথা মাকে বলে র‌্যাকেট আর শাটল (কক) নিয়ে বাসা থেকে বেরিয়েছিল সাত বছরের আওসাফ গণি। তবে খেলা শেষে প্রতিদিনের মতো মায়ের কাছে আর ফেরেনি সে। বিকেল সাড়ে পাঁচটায় বাসার নিচের খোলা পানির ট্যাংকে মৃত অবস্থায় পাওয়া গেল তাকে। পাশে ভাসছিল শাটল।

ঘটনাটি ঘটেছে চান্দগাঁও আবাসিক এলাকার বি-ব্লকের ১১ নম্বর সড়কে। ওই সড়কের সাত তলা বিশিষ্ট ২৬২ নম্বর ভবনের বাসিন্দা ওসমান গণির শিশুপুত্র এই আওসাফ গণি।

ওই এলাকার বাসিন্দা এনামুল হক জানান, প্রতিদিনের মতো আওসাফ বাসার নিচে ব্যাটমিন্টন খেলতে যাবে বলে বেরিয়েছিল। কিন্তু পাঁচটার সময়ও না ফেরায় তাকে খুঁজতে থাকে আত্মীয়স্বজনরা। পরে তারা বাসার নিচে স্থাপিত পানির টাংকির ভেতর তার মরদেহ ভাসমান অবস্থায় পায়। টাংকির ঢাকনাটি খোলা ছিল।

তিনি বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ এসেছে। আওসাফ গণির বাবা ঢাকায় অবস্থান করছেন, তাকে এখনও ছেলে মারা যাওয়ার কথা বলা হয়নি। তবে তাকে বাসায় সমস্যা হয়েছে এমন কথা বলে তাৎক্ষণিকভাবে তাকে ঢাকা থেকে আসতে বলা হয়েছে। তিনি ঢাকা থেকে ফেরার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।’

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান কবির বলেন, শাটল নিতে গিয়ে পানির ট্যাংকে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে বলে শুনেছি। আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তারা তার মৃত্যুর অন্য কোনো কারণ আছে কিনা তা তদন্ত করছে।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন