প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী শাকিলের দাফন সম্পন্ন

  08-12-2016 01:50AM



পিএনএস, ময়মনসিংহ : প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের দাফন সম্পন্ন হয়েছে। বুধবার (০৭ ডিসেম্বর) বাদ মাগরিব কেন্দ্রীয় আঞ্জুমান ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাযা শেষে ভাটিকাশর গোরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

শাকিলের জানাযায় ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান, বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম, ক্রীড়া উপ-মন্ত্রী আরিফ খান জয়, নাজিম উদ্দিন এমপি, অ্যাডভোকেট মোসলেম উদ্দিন এমপি, আনোয়ারুল আবেদিন খান তুহীন এমপি, ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, আ’লীগের কেন্দ্রীয় নেতা অসিম কুমার উকিল, সাইফুজ্জামান শেখর, বদিউজ্জামান বদি, সাবেক জ্বালানী প্রতিমন্ত্রী ও দ. জেলা বিএনপি’র সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রশাসক খলিলুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, পৌর মেয়র ইকরামুল হক টিটু, জেলা নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান, সেক্রেটারি ইঞ্জিনিয়ার নুরুল আমিন কালা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক অধ্যাপক আমীর আহম্মেদ চৌধুরী রতন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আ’লীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, জিলা মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা, আওয়ামী লীগ নেতা ইউসুফ খান পাঠান, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের হাজারো মানুষ শরিক হন।

এর আগে বুধবার বেলা আড়াইটায় একটি অ্যাম্বুলেন্সে করে ময়মনসিংহে তার নিজ বাসায় মরহুম মাহবুবুল হক শাকিলের লাশ নিয়ে আসা হয়। ছেলের মরদেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন তার সত্তরোর্ধ পিতা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, মা নুরুন্নাহার খান ও স্বজনেরা।

পরে বিকেল পৌনে ৪টার দিকে তার মরদেহ রাখা হয় টাউন হল কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করে।

মরদেহ দেখতে আত্মীয়-স্বজন, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী, আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনসহ সর্বস্তরের মানুষ ভীড় জমান।

উল্লেখ্য, মাহবুবুল হক শাকিল মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে রাজধানীর গুলশান-২-এর সামদাদো চাইনিজ কুইসিন রেস্টুরেন্ট-এ (রোড-৩৫, হাউস নম্বর ২৭) মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন