রংপুরে পত্রিকা বিক্রেতাকে গলা কেটে হত্যা

  08-12-2016 10:28AM


পিএনএস, রংপুর: রংপুরে এক পত্রিকা বিক্রেতাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতের নাম আক্তারুজ্জামান বাবু (৩০)।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে। তার বাবার নাম মনির উদ্দিন। রংপুরের বাহার কাছনা জুম্মাটারী এলাকায় তিনি বসবাস করতেন।

জানতে চাইলে রংপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল ইসলাম বলেন, রংপুর শহরের বাহার কাছনা জুম্মাটারী এলাকার একটি পুকুরপাড় থেকে আক্তারুজ্জামানের লাশ রাতে উদ্ধার করা হয়। গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মাথায়ও অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রংপুর পত্রিকা হকার সমিতির সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বলেন, বারো বছর ধরে আক্তারুজ্জামান রংপুর শহরে পত্রিকা বিক্রি করে আসছেন। তার জানামতে, তার কোনো শত্রু ছিল না।

স্থানীয় লোকজন বলছেন, গতকাল বুধবার বিকেল থেকে হকার আক্তারুজ্জামান নিখোঁজ ছিলেন। সন্ধ্যার পরও খোঁজ না মিললে তার পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে। একপর্যায়ে বিষয়টি কোতোয়ালি থানা-পুলিশকে জানানো হয়। রাতে এলাকাবাসী বাহার কাছনা জুম্মাটারী এলাকার পুকুরপাড়ে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ সেখান থেকে তার লাশ উদ্ধার করে।

পুলিশ কর্মকর্তা আজিজুল বলছেন, হকার আক্তারুজ্জামানকে কে বা কারা হত্যা করেছে তা এখনো জানা সম্ভব হয়নি। তদন্ত চলছে। খুনের সঙ্গে জড়িত সকলকে গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন