কুমিল্লা দুই গ্রামের চার বাড়িতে ডাকাতি

  08-12-2016 06:51PM

পিএনএস, কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার দাউদকান্দির দুই গ্রামের চার বাড়িতে ডাকাতি হয়েছে। গতকাল বুধবার রাতে উপজেলার তিনচিটা ও নোয়াগাও গ্রামের চার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল স্বর্ণালংকার, ল্যাপটপ, মোবাইল সেট এবং নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে উপজেলার তিনচিটা গ্রামের প্রবাসী গিয়াস উদ্দিন মোল্লার ঘরে থেকে ২০ ভরি সোনা, ল্যাপটপ, নগদ ৫০ হাজার টাকা লুট করে। পরে ডাকাতদল সাহাপাড়া প্রবাসী সেলিমের ঘরে দরজা ভেঙে প্রবেশ করে গৃহকর্তা সেলিম মিয়েকে বেঁধে একটি কক্ষে আটকে রাখে।

এরপর আলমারি ভেঙে ১৫ ভরি সোনা, নগদ ৭০ হাজার টাকা এবং দামি মালামাল নিয়ে যায়। একই রাতে নোয়াগাও গ্রামের আরেক প্রবাসীর রকিব মিয়ার বাড়িতে ঘরের দরজা ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে ৩০ ভরি সোনা ল্যাপটপ এবং নগদ দেড় লাখ টাকা লুট করে। পরে পাশের বাড়ির মতিন মিয়ার বাড়ি থেকে ১০ ভরি সোনা ও নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়।

গৃহকর্তা সেলিম মিয়া বলেন, ডাকাতদল আমাদেরকে হাত-পা বেঁধে একটি কক্ষে ফেলে মুখোশধারী ডাকাতদল আমাদের ঘর থেকে ১৫ ভরি সোনাসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন