কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় ডিগ্রি পরীক্ষার্থী নিহত

  09-12-2016 05:56PM

পিএনএস, কুমিল্লা : গতকাল শুক্রবার দুপুর আড়াইটায় কুমিল্লা-বুড়িচং-মিরপুর সড়কের বুড়িচং উপজেলার আগানগর এলাকায় বালুবাহী ট্টাক্টর এবং একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ডিগ্রি পরীার্থী মাসুম নামের এক ছাত্র ঘটনাস্থলে মারা যায়। সঙ্গে থাকা তার বন্ধু শাকিল গুরুত্বর আহত হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, কুমিল্লা-বুড়িচং-মিরপুর সড়কের বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের আগানগর এলাকায় গতকাল শুক্রবার দুপুর আড়াইটায় বুড়িচংগামী একটি বালুবাহী ট্রাক্টরের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলের চালক এরশাদ ডিগ্রি কলেজের ফাইনাল ডিগ্রি পরীার্থী মো: মাসুম (২৪) ঘটনাস্থলেই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মারা যায়।

নিহত মাসুম ষোলনল ইউনিয়নের গাজীপুর গ্রামের মো: ফজলুর রহমানের ছেলে। সঙ্গে থাকা মোটরসাইকেলের আরোহী তার বন্ধু একই ইউনিয়নের শিবরামপুর খন্দকার বাড়ির খোরশেদ আলমের ছেলে মো: শাকিল (২৪) গুরতর আহত হয়। ঘটনার পরপর ট্রাক্টর চালক পালিয়ে যায়। স্থানীয়রা নিহত-আহতকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বুড়িচং থানার ওসি উত্তম কুমার বড়–য়া জানায়-দূর্ঘটনা কবলিত ট্রাক্টর ও মোটর সাইকেল পুলিশ উদ্ধার করেছে। এই দূর্ঘটনায় নিহত মো: মাসুদের মৃত্যুর বিষয়টি তিনি নিশ্চিত করেছেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন