মোরেলগঞ্জে বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে জয়িতাদের সংবর্ধণা

  09-12-2016 07:43PM

পিএনএস, মোরেলগঞ্জ :আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে বাগেরহাটের মোরেলগঞ্জে মানববন্ধন , আলোচনা সভা ও জয়িতাদের সংবর্ধণার আয়োজন করা হয়।

সকালে উপজেলা চত্বরে মানববন্ধন শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ও ওয়ার্ল্ড ভিশনের সহযোগীতায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. আলহাজ্ব শাহ-ই-আলম বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মো. নাজমুল হুদা। উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওবায়দুর রহমানের সভাপতিত্বে সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আব্দুল ওহাব হাওলাদার।

বক্তব্য রাখেন মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন, কেজি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিসেস সাজেদা খাতুন, সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মমতাজ বেগম, জয়িতা মনোয়ারা বেগম। সভা শেষে অর্থনৈতিক সাফল্য অর্জনকারী হিসেবে নাজমা বেগম, শিক্ষা ও চাকুরীক্ষেত্রে নাহিদা আকতার, সফল জননী মনোয়ারা বেগম ও সমাজ উন্নয়নে অবদানের ক্ষেত্রে ভূমিকা রাখায় কাউন্সিলর রোকেয়া বেগমকে জয়িতা সম্মাননা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন