পাবনায় মাটিচাপায় ২ শিশুর মৃত্যু

  09-12-2016 09:14PM

পিএনএস:পাবনার সাঁথিয়া উপজেলার রঘুরামপুর গ্রামে পুকুর খননের সময় পাড় ধসে মাটিচাপায় দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো এক শিশু। শুক্রবার বেলা ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মৃত দুই শিশু হলো সাঁথিয়ার রঘুরামপুর গ্রামের ইলিয়াস হোসেনের ছেলে ইমন (৮) ও শিবরামবাড়ী গ্রামের সন্তোষ আলীর ছেলে জাহিদ (৮)। আহত শিশু মারুফ (৭) শিবরামবাড়ী গ্রামের মাজেদ আলীর ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, রঘুরামপুর গ্রামের কুরমান মৃধার ছেলে শরীফ মৃধা ভেকু মেশিন দিয়ে তাঁর পুকুর খনন করাচ্ছিলেন। তিনি নিজের জায়গা ছাড়াও সরকারি হালটের জমিসহ পুকুর খনন করছিলেন। বেলা ৩টার দিকে সেখানে পুকুর খনন করা দেখতে যায় কৌতূহলী কয়েকজন শিশু। একপর্যায়ে পুকুরের পাড় ধসে মাটি চাপা পড়ে তিন শিশু।

মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে নিয়ে যায় স্বজন ও এলাকাবাসী। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইমন ও জাহিদ নামের দুজনকে মৃত ঘোষণা করেন। আহত আরেক শিশু মারুফের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

সাঁথিয়া থানার উপপরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম জানান, খবর পেয়ে সাঁথিয়া থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয় এবং মাটি চাপার স্থানে তল্লাশি চালায়। তবে আর কাউকে পাওয়া যায়নি।

এসআই খাইরুল জানান, তাঁরা সেখানে পৌঁছার আগেই স্বজনরা ত্যাঁদের সন্তানদের হাসপাতালে নিয়ে যায়। সেখানে দুজনকে মৃত ঘোষণা করা হয়েছে বলে জেনেছেন। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন