মাগুরায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

  10-12-2016 09:04AM


পিএনএস, মাগুরা: মাগুরা শ্রীপুর উপজেলার সব্দালপুর গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। এ সময় বেশকিছু বাড়িঘরে ভাঙচুর লুটপাট হয়েছে।

রাত ৮টার দিকে সব্দালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাব্বির মোল্যা ও সব্দালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক রফিকুল ইসলামের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।

সদর হাসপাতালে ভর্তি আবু জাফরসহ অন্যরা জানান, কিছুদিন আগে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে সাব্বির মোল্যা ও রফিকুল ইসলামের সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিল। এই উত্তেজনার এক পর্যায়ে শুক্রবার সন্ধ্যায় প্রতিপক্ষ রফিকুল গ্রুপের হামলায় সাব্বির গ্রুপের সমর্থক পান্নু আহত হয়। এই হামলার জের ধরে রাত ৮টার দিকে ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে উভয় গ্রুপের সংঘর্ষ হয়।

এ সময় আবু জাফর (৪৫), রনি মোল্যা (২৭), শামীম হোসেন (২২) এ তিনজন গুলিবিদ্ধসহ মোট ১০ জন আহত হয়। গুলিবিদ্ধ এই তিনজন রফিকুল ইসলামের সমর্থক। তাদের অভিযোগ, সংঘর্ষের এক পর্যায়ে প্রতিপক্ষ গ্রুপের নেতা সাব্বির হোসেন তার লাইসেন্সকৃত অস্ত্র দিয়ে গুলি ছুঁড়লে তারা আহত হন। তবে সাব্বির মোল্যা এ অভিযোগ অস্বীকার করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, পরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন