বাউফলে উন্নয়ন মেলা সম্পন্ন

  

পিএনএস, জাহিদ শিকদার(পটুয়াখালী): পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত ৩দিনের উন্নয়ন মেলা সম্পন্ন হয়েছে। আজ (১১জানুয়ারি) বুধবার মেলার শেষ দিনে স্কুল-মাদ্রাসা বিতর্ক প্রতিযোগীর চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ন হয়েছে কনকদিয়া স্যার সলিমুল্লাহ স্কুল অ্যান্ড কলেজ এবং রানার্সআপ হয় ধানদি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়। সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উন্নয়ন মেলার উদ্বোধন করেন।

মেলার প্রথম দিনে এক বর্ণাঢ্যে র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মজিবুর রহমান, ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ জামান ও মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সামসুল আলম মিয়া সহ শিক্ষক, মুক্তিযোদ্ধা সরকারি কর্মকর্তা ও স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন আয়োজিত ৩দিনের মেলায় মোট ৪১টি ষ্টলে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরা হয়। কৃষি, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা, বিদ্যুত, শিক্ষা ও যোগাযোগসহ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের তথ্য চিত্র মেলার প্রতিটি ষ্টলে উপস্থাপন করা হয়। শেষ দিনে মুক্তিযোদ্ধা ষ্টলে সরকারের অর্জিত সাফল্যসমূহের প্রামান্য চিত্র প্রদর্শণ করা হয়। মেলা প্রসঙ্গে বাউফলের উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন, ২য় বারের মতো বাউফলে উন্নয়ন মেলা সফলভাবে সম্পন্ন হয়েছে। তিনি মেলায় অংশগ্রহণকারী সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech