জামালপুরে গারোদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  

পিএনএস: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার পাহাড়ি এলাকার গারো সম্প্রদায়ের মাঝে আজ শুক্রবার সকালে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। তরুণদের ফেসবুকভিত্তিক সংগঠন 'ভালোবাসি জামালপুর'র উদ্যোগে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

বকশীগঞ্জের বালুঝুড়ি বাজারে শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ফরিদ আহমেদ, গারো সম্প্রদায়ের প্রতিনিধি লুই সিং সাংমা, প্রতীশ মারাক প্রমুখ। বকশীগঞ্জের বালুঝুড়ি গ্রামের লুই সিং সাংমা বলেন, "প্রত্যন্ত অঞ্চলের এই গারো পল্লীর মানুষদের সহায়তার জন্য ভালোবাসি জামালপুরের সদ্যস্যদের প্রতি আমরা কৃতজ্ঞ। " ভালোবাসি জামালপুরের কর্মসূচি সমন্বয়ক ফজলে রাব্বি সৌরভ বলেন, "সমতলের অসহায় মানুষ নানাভাবে সহায়তা পেয়ে থাকে। কিন্তু পাহাড়ি মানুষের কথা আমরা ভুলে যাই। তাই গারো সম্প্রদায়ের মানুষের জন্য আমাদের এ ক্ষুদ্র উদ্যোগ। "

সংগঠনটি 'ওরাও থাকুক উষ্ণতায় : জামালপুরের শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র বিতরণ'- শিরোনামে একটি উদ্যোগের মাধ্যমে সমাজের হৃদয়বান ব্যক্তিদের কাছ থেকে পোশাক ও অর্থ সহায়তা নিয়েছে। তাদের কাছ থেকে সংগৃহীত শীতবস্ত্র শহরের ছিন্নমূল মানুষদের মাঝেও বিতরণ করা হবে।


পিএনএস/বাকিবিল্লাহ্

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech