ট্রাকচাপায় আহত আরেক যুবকের মৃত্যু

  

পিএনএস, গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ট্রাকচাপায় আহত তামিম (২২) নামে মোটরসাইকেল আরোহী আরেক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত পৌনে ৮টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার বিকেলে রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার বকচর-কালিতলা এলাকায় ওই দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেলের অপর আরোহী জিয়াদ হোসেন মন্ডল (২১) নামে আরেক যুবক।

নিহত তামিমের বাড়ি বগুড়া জেলার সান্তাহার এলাকায় এবং জিয়াদ হোসেন গোবিন্দগঞ্জ উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের শাহীন মন্ডলের ছেলে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে জানান, তামিম ও জিয়াদ বন্ধু। তারা বিকেলে মোটরসাইকেলে করে বগুড়া থেকে গোবিন্দগঞ্জে আসছিল। পথে বকচর এলাকায় বিপরীতমুখী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে বসা জিয়াদ ঘটনাস্থলেই মারা যান।

আহত তামিমকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৮টার দিকে তামিম মারা যান।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech