বঙ্গবন্ধু‘র জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না: আবদুল মালেক

  

পিএনএস, জাহিদ শিকদার, পটুয়াখালী : জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান এ দেশে জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তাঁর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে তাঁরই সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়ণের ধারা বজায়ের লক্ষ্যে পটুয়াখালীতে জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান এর মুরাল ও মুক্তিযোদ্ধা কাজের ফলক উম্মোচন শেষে ডিসি স্কয়ার মাঠে শুক্রবার বিকেল সাড়ে ৪টায় এক আলোচনা সভায় প্রধান অতিথি স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সচিব আবদুল মালেক বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।

তিনি আরও বলেন দেশনেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়ণের ধারা অব্যাহত রাখতে দেশের দক্ষিনাঞ্চলকে আধুনিক বানিজ্যিক শহর হিসেবে বিশ্বের দরবারে মডেল পায়রা সমুদ্র বন্দর গড়ে তোলার কাজ দ্রুত গতিতে চলছে। তিনি আরও বলেন দেশের উন্নয়ন এখন পটুয়াখালী জেলাকে ঘিরে । আগামী ১০ বছরের এ জেলা একটি আধুনিক বানিজ্যিক শহরে রুপান্তিত হবে ।

এ অঞ্চলের মানুষের তখন কর্মস্থানের আর অভাব থাকবে না। জেলা প্রশাসক এ কে এম শামিুল হক ছিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান মোশারফ হোসেন, জেলা পরিষদে প্রধান নির্বাহী কর্মকর্তা হামিম হাসান, পুলিশ সুপার সৈয়দ মোসফিকুর রহমান,পৌর মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাস, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তগণ, বিভিন্ন উপজেলার মেয়র ও উপজেলা পরিষদ চেয়ারম্যানবৃন্দ, ভাইস চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যান,নব-নির্বাচিত জেলা পরিষদের সদস্যবৃন্দ,রাজনৈতিক নেতৃবৃন্দ,মুক্তিযোদ্ধারা,সুধীজন, পৌরসভার কর্মকর্তা ,কর্মচারীগন উপস্থিত ছিলেন। এর আগে তিনি পটুয়াখালী পুলিশ লাইন পুকুরের চারিপাশের রাস্তার কাজের ফলক উম্মোন করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech