বাগেরহাটে দু”শতাধিক শীতার্থ পরিবারের মাঝে কম্বল বিতরন

  

পিএনএস , এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট : বাগেরহাটের ফকিরহাটে বেসরকারী সামাজিক উন্নয়ন সংস্থা চলন্তিকা যুব সোসাইটির নিজেস্ব উদ্যোগে দু”শতাধিক ছিন্নমুল অসহায় দরিদ্র ও প্রতিবন্ধি ব্যাক্তি এবং পরিবারের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় বাগেরহাট জোনাল অফিসের কাটাখালীস্থ কার্যালয় মিলনায়তনে কম্বল বিতরন অনুষ্ঠানে এগুলি বিতরন করা হয়। শাখা ম্যানেজার মোঃ আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,সংস্থার ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আসাদুল ইসলাম, বিশেষ অথিতি ছিলেন, খুলনা বিভাগীয় রিপোর্টাস ক্লাবের সহ-সভাপতি সাংবাদিক পি কে অলোক। প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, আমরা সর্ব সময় দেশ জাতী তথা সমাজের উন্নয়নে কাজ করেই চলেছি। বঙ্গবন্ধুর যোগ্যকন্যা দেশরতœ শেখ হাসিনার নের্তৃত্বে দেশ এখন মধ্যময়ের দিকে এগিয়ে যাচ্ছে।

সরকারের দেওয়া ২০২১ ভিশন বাস্তবায়ন করার জন্য সকলকে একযোগে এগিয়ে আশা জরুরী বলেও তিনি মন্তব্য করেন। সহকারী ম্যানেজার তৃষ্ণা রায় এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ম্যানেজার আইটি মোঃ শিবলী শামীম, হিসাব বিভাগের ম্যানেজার রতন কুমার হালদার, সহকারী ম্যানেজার মোঃ সাইফুল ইসলাম, মোঃ লুৎফার রহমান, দেবাশিষ দেবনাথ, আশরাফুল ইসলাম, খুকুমনি রায়, শিল্পি বিশ্বাস ও বিউটি রানী দাশ প্রমুখ। এসময় জিও এনজিও স্থানীয় সংবাদকর্মি জনপ্রতিনিধি শিক্ষক সহ সুশিল সমাজের বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পরে দু”শতাধিক ছিন্নমুল অসহায় দরিদ্র ও প্রতিবন্ধি এবং তাদের পরিবারের মাঝে কম্বল বিতরন করা হয়। উলে¬খ্য বেসরকারী সামাজিক উন্নয়ন সংস্থা চলন্তিকা যুব সোসাইটি ইতিমধ্যে বেতাগা ইউনিয়ন পরিষদ, পিলজংগ ইউনিয়ন পরিষদ,৬০গুম্বজ ইউনিয়ন পরিষদ, যাত্রাপুর ইউনিয়ন পরিষদ, ফকিরহাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন এলাকায় প্রায় ১০হাজার ছিন্নমুল অসহায় দরিদ্র মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধি পরিবার বর্গের মাঝে শীতবস্ত্র স্বরুপ কম্বল বিতরন করেন। এছাড়া তাঁরা প্রায় ৫হাজার গরীব ও মেধাবী শিক্ষাথীদের মাঝে ফরম ফিলাপের অর্থ সহ নানা শিক্ষা উপকরণ বিতরন করেই চলেছেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech