ফকিরহাটে বাসচাপায় একই পরিবারের চারজন নিহত

  16-01-2017 02:02PM


পিএনএস, বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে বাসের চাপায় পিষ্ট হয়ে ভ্যান আরোহী শিশুসহ একই পরিবারের চারজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো একজন। আজ সোমবার সকাল ১০টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের চেয়ারম্যানের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ভ্যানচালক মো. আজাদ শেখ (৪৪), তার স্ত্রী শিখা বেগম (৩৮), নাতি রনি শেখ (৫) এবং নাতনি তামান্না আক্তার (৮)। আহত এক শিশুকে চিকিৎসার জন্য গুরুতর অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কোদালিয়া গ্রামে বলে পুলিশ জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধোর করে।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে পুলিশের এসআই জামাল হোসেন জানান, খুলনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া কমফোর্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীতমুখী ইঞ্জিনচালিত যাত্রীবাহী ভ্যানটিকে চাপা দেয়। এ সময় ওই বাসচালক ভ্যানযাত্রীদের ওপর দিয়ে বাস চালিয়ে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত এবং দুইজন আহত হয়। আহত দুই শিশুকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা একজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় অপর এক শিশুকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এসআই জামাল হোসেন আরো জানান, নিহত চারজনের লাশ কাটাখালী হাইওয়ে কার্যালয়ে নেওয়া হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘাতক বাসটিকে আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে। ফকিরহাট থানার ওসি বজলুর রহমান জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পর তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। ঘটনাস্থলে তিনজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরো একজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন