গাইবান্ধায় বিয়ের তিন মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

  16-01-2017 04:26PM

পিএনএস, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিয়ের তিন মাসের মাথায় মুন্নি বেগম (১৯) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার দুপুর পৌনে ১২টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের গোপালপুর গ্রামের স্বামীর বাড়ীতে এ ঘটনা ঘটে। মুন্নি বেগম ওই গ্রামের চাঁদ মিয়ার ছেলে ওয়েলডিং ব্যবসায়ী আশিক মিয়ার স্ত্রী। তাঁর বাবার বাড়ী গোাবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের শোলাগাড়ি গ্রামে।

স্থানীয়রা জানান, গত তিন মাস আগে পারিবারিকভাবে মুন্নির সঙ্গে আশিকের বিয়ে হয়। বিয়ের পর মুন্নি তার স্বামীর বাড়ীতে ছিলো। সোমবার সকালে স্বামী আশিক মিয়ার মহিমাগঞ্জ বাজারের ওয়েলডিংয়ের দোকানে যান। পরে মুন্নি মোবাইল ফোনে কারও সাথে কথা বলছিলেন। এরপর নিজ ঘরের ধর্ণার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মুন্নি। পরে পরিবারের লোকজন তার লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কি কারণে মুন্নি আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি। তবে ময়নাতদন্ত রিপোর্ট পরে তার মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান ওসি।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন