দুর্নীতি বিরোধী আন্দোলন রংপুর কমিটির স্মারকলিপি প্রদান

  16-01-2017 07:14PM

পিএনএস : জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় উপজেলা পর্যায় থেকে বিভাগীয় পর্যায় পর্যন্ত নৃত্যের বিচারক শামিমা জামান, আশিকুল হুদা খিলজী (পলাশ) ও মোঃ আল-আমিন কে বিচারক প্যানেল থেকে বাদ দেওয়ার দাবিতে গতকাল সোমবার সকালে রংপুরের জেলা প্রশাসক এর পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক দুর্নীতি বিরোধী আন্দোলন রংপুর কমিটির নেতৃবৃন্দ স্মারকলিপি প্রদান করে। স্মারকলিপিতে অভিযোগ করেছেন বিগত কয়েক বছর ধরে নৃত্যের প্রতিযোগিতায় শামিমা জামান, আশিকুল হুদা খিলজী (পলাশ) ও মোঃ আল-আমিন উপজেলা পর্যায় থেকে বিভাগীয় পর্যায় পর্যন্ত বিচারকের পদে আশিন থেকে মনগড়া নৃত্যের প্রতিযোগিতাদের কাছ থেকে মোটা অংকের আর্থিক সুবিধা নিয়ে বিগত বছর গুলোতে অনিয়ম ও দূর্নীতি করে আসছেন।

প্রকাশ থাকে উল্লেখিত বিচারকগণের বিরুদ্ধে গত ৮ই জানুয়ারী ২০১৫ সালে জেলা প্রশাসক বরাবরে অভিভাবকদের লিখিত অভিযোগের ভিত্তিতে দৈনিক যুগের আলো পত্রিকায় খবর প্রকাশিত হয়। তারপরেও বিগত বছরেও উল্লেখিত বিচারকগনরাই বিচারক হয়ে আসছেন। আরো প্রকাশ থাকে যে, মোঃ আশিকুল হুদা খিলজী (পলাশ) ও মোঃ আল-আমিন এর রংপুর জেলায় অনেক নৃত্যের ছাত্র ছাত্রী রয়েছে। ফলে আলোকিত সংস্কৃতি বিকাশে উক্ত বিচারক গনের কাছ থেকে শিশুরা সুষ্ঠু বিচার থেকে বঞ্চিত হয়ে আসছে।

তাতে শিশুদের কমল মনে আঘাত হানছে। তাই আমরা দুর্নীতি বিরোধী আন্দোলন রংপুর এর পক্ষ থেকে জাতীয় শিশু পুরষ্কার নৃত্য প্রতিযোগিতায় ২০১৭ এর বিচারকের প্যানেল থেকে জনাব শামিমা জামান, আশিকুল হুদা খিলজী (পলাশ) ও মোঃ আল-আমিন কে বাদ রাখার জন্য জোর দাবি জানাচ্ছি। এসময় উপস্থিত ছিলেন দুর্নীতি বিরোধী আন্দোলন রংপুর আহবায়ক শাহাদত হোসেন ও সদস্য সচিব শানিনুর রহমান, আনোয়ার হোসেন, মাদব চন্দ্র সরকার, মুকুল চন্দ্র দাস প্রমুখ।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন