নিখোঁজ চার নেতার সন্ধানের দাবিতে অর্ধ দিবস হরতাল পালিত ট্রেন অবরোধ

  17-01-2017 06:01PM

পিএনএস, গাইবান্ধা : গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও যুবদলের নিখোঁজ চার নেতার সন্ধানের দাবিতে মঙ্গলবার গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় অর্ধ দিবস হরতাল পালিত হয়।

হরতাল চলাকালে নলডাঙ্গা স্টেশনে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি প্রায় ১ ঘন্টা আটকে রাখে বিক্ষুব্ধ জনগণ। হরতাল চলাকালে উপজেলা সদরসহ বিভিন্ন এলাকার হাট-বাজারে সব দোকানপাট ও যানবাহন চলাচল বন্ধ ছিল। এছাড়া নলডাঙ্গা-সাদুল্যাপুর সড়কের ডাকবাংলা এলাকার পাকা সড়কে টায়ার জ্বালিয়ে রাস্তায় বেরিকেড সৃষ্টি করে বিক্ষুব্ধ জনতা। ফলে রাস্তায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

প্রসঙ্গত উল্লেখ্য যে, গত ৯ জানুয়ারি রাত ১১টায় সাদুল্যাপুর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও ৩ দামোদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনোয়ারুল হাসান জীম মরুল ও দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেককে সাথে নিয়ে মটর সাইকেলযোগে নলডাঙ্গা যাচ্ছিল। এরপর থেকে নিখোঁজ হয় তারা। আর ১০ জানুয়ারি সকাল ১১টায় নলডাঙ্গার রেলগেট ও কাচারিবাজার এলাকা থেকে নলডাঙ্গা ইউনিয়ন আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্স এবং নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলাকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে মটর সাইকেলসহ তুলে নিয়ে যায়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন