রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তার পরলোক গমন

  17-01-2017 08:04PM

পিএনএস, স্টাফ রিপোর্টার (বাগেরহাট): রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব কুমার রায় (৩৭) কিডনি জনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৪ টা ১০ মিনিটে পরলোক গমন করেছেন। তার মৃত্যুর সংবাদে রামপাল উপজেলার সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

তিনি বেশ কিছুদিন ধরে কিডনি জনিত রোগে ভুগছিলেন। কিছুদিন পূর্বে তিনি খুলনার শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা গ্রহন করেন। কিছুটা সুস্থ্য হলে তিনি কর্মস্থল রামপাল উপজেলায় যোগদান করেন। কয়েকদিন পূর্বে অসুস্থতা মারাত´ক রূপ ধারন করলে গত বৃহস্পতিবার ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে ৪ দিনের মাথায় নাক ও মুখ দিয়ে রক্ত ক্ষরন শুরু হয় এবং জ্ঞান হারান। এ অবস্থায় তাকে সোমবার এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা জান। তার স্ত্রী অনিন্দিতা রায় বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলা নির্বাহি কর্মকর্তা হিসাবে কর্মরত রয়েছেন।

মৃত্যুকালে তিনি এক পুত্র ও এক কন্যা রেখে জান। কন্যা অরনির বয়স ২ বছর ও পুত্র অর্ক এর বয়স মাত্র ৬ মাস। ২০১৫ সালের ২৩ জুলাই তিনি রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেন এবং আমৃত্যু তিনি এই পদে কর্মরত ছিলেন। এর পূর্বে তিনি খুলনার এনডিসি হিসাবে দায়িত্বপালন করেছেন। তার এ অকাল মৃত্যুর খবরে সকল অফিস আদালতে কর্মকর্তা কর্মচারীরা কালো ব্যাজ ধারণ করেন এবং উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কর্ম বিরতি পালন করে। দুপুরে হেলিকপ্টার করে প্রায়তের মরদেহ খুলনার সার্কিট হাউজে নামানো হলে বিপুল সংখ্যক শোকসন্তপ্ত মানুষ খুলনা বিভাগীয় কমিশনার আঃ সামাদ, বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য তালুকদার আঃ খালেক, রামপাল উপজেলা প্রশাসনের নেতৃবৃন্দ ও কর্মকর্তাবৃন্দ খুলনার রাজনৈতিক নেতৃবৃন্দ ও উর্ধতন সরকারি কর্মকর্তাবৃন্দসহ সর্বস্তরের মানুষ প্রায়তের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর পুনরায় হেলিকপ্টার করে প্রায়তের মরদেহ লালমনিরহাট তার গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। প্রয়তের অকাল মৃত্যুতে রামপাল উপজেলা বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ ও আত্মার শান্তি কামনা করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন, রামপাল উপজেলা প্রশাসন, রামপাল উপজেলা আওয়ামীলীগ, রামপাল উপজেলা বিএনপি, রামপাল উপজেলা জামায়াত, মুক্তিযোদ্ধা সংসদ, রামপাল প্রেসক্লাব, উপজেলা মানবাধিকার কমিশন, উপজেলা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি, মংলা-ঘষিয়াখালী সংগ্রাম কমিটি, সিডিপি, রামপাল উপজেলা নারী বিকাশ কেন্দ্র ও রূপান্তর পরিবার, পেড়িখালী পি,ইউ, মডেল মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন