সীমান্তে গুলি চালাবে না বিএসএফ : ডিআইজি এম সেনোয়াল

  18-01-2017 03:42PM

পিএনএস, এম এ রহিম, বেনাপোল : সীমান্ত সুরক্ষায় মাদক অস্ত্র চোরাচালান,জঙ্গি ও অনুপ্রবেশ রোধে বাংলাদেশ ও ভারতের বিজিবি-বিএসএফের সেক্টর পর্যায়ে সমন্বিত(বর্ডার) ম্যানেজমেন্ট এর উপর সীমান্ত সম্মেলন বুধবার বেনাপোলে অনুষ্টিত হয়েছে। সোহার্দ পূর্ন পরিবেশে সম্মেলনে কলিকাতা সেক্টর বিএসএফের ডিআইজি শ্রী মৃদুল সেনোয়াল বাংলাদেশী জনগনের উপর গুলি চালাবে না বলে আশ্বস্ত করেছেন।

দু দেশের ৪০সদস্যের প্রতিনিধি দল সম্মেলনে অংশ গ্রহন করেন- ভারত থেকে আগত কলিকাতা সেক্টর বিএসএফের ডিআইজি শ্রী মৃদৃল সেনোয়াল এর নের্তৃত্বে ২০সদস্যের প্রতিনিধিদলকে এদিন সকালে বেনাপোল চেকপোষ্ট নোম্যান্সল্যান্ডে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়। পরে চৌকস বিজিবি দল বিএস্এফের ডিআইজিকে গার্ড অব অনার পরিদর্শন করেন। অনুষ্টানটি উপভোগ করেন প্রশাসন সহ স্থানীয়রা।

এসময় উপস্তিত ছিলেন খুলনা সেক্টর কমান্ডার কর্নেল ইকবাল হোসেন,যশোর যশোর৪৯বিজিবির অধিনায়ক লে:কর্নেল জাহাঙ্গীর হোসেন,২১বিজিবি সিও আরিফুর রহমান, আর আইবির সিও লে: কর্নেল খবির হোসেন ও খুলনা বিজিবির ষ্টাফ অফিসার অতিরিক্ত পরিচালক(অপারেশন)নজরুল ইসলাম প্রমুখ।
ইয়াবা পাচার রোধ সহ অস্ত্র মাদক চোরাচালান ও জঙ্গি অনুপ্রবেশ দু দেশের সীমান্তের সম্পদ ক্ষতিরোধে সীমান্ত রক্ষিরা এক সাথে কাজ করবে বলে জানান তারা-

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন