মেয়াদোত্তীর্ণ কোমল পানীয়, ২০ হাজার টাকা জরিমানা

  18-01-2017 09:56PM

পিএনএস: নগরীর ইপিজেড থানার আকমল আলী সড়কের দই চিঁড়া সুইটসে বিভিন্ন ব্রান্ডের মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারি) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত বাজার তদারকির সময় প্রতিষ্ঠানটিকে জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক বিকাশ চন্দ্র দাস।

তিনি জানান, মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় জব্দ করে সেগুলো নালায় ফেলে ধ্বংস করা হয়েছে। এ ছাড়া বাসি খাবার সংরক্ষণ, নোংরা অস্বাস্থ্যকর অপরিচ্ছন্ন রান্নাঘর, স্বাস্থ্যসম্মত ভাবে খাবার সংরক্ষণে অবহেলা দেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে রুবেল হোটেলকে ১০ হাজার টাকা, জুয়েল হোটেলকে ৫ হাজার টাকা, মালেক শাহ হোটেলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

পৃথক অভিযানে অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তার পণ্যের মোড়কে উৎপাদন, মেয়াদ, মূল্য ইত্যাদি উল্লেখ না থাকায় এবং নোংরা ফ্রিজ ও অপরিচ্ছন্ন রান্নাঘরের জন্য ক্যাফে সাহারাকে ১০ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ পানীয় বিক্রির অপরাধে সাথী হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন