চাঁদপুরের মতলবে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  19-01-2017 09:08AM


পিএনএস, চাঁদপুর: চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার ঢাকিরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী হৃদয় (১৫) ও হামিদ ফকির (৮০) নামে এক পথচারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও দুই মোটরসাইকেল আরোহী শান্ত (১৬) ও রাতুল (১৭)।

বুধবার (১৮ জানুয়ারি) দিবাগত রাতে ঢাকিরগাঁওয়ে কাজলী সিনেমা হলের সামনে মতলব-পেন্নাই সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত হামিদ ফকির ঢাকিরগাঁও এলাকার বাসিন্দা এবং রাতুল একই এলাকার রফিকুল ইসলামের ছেলে। আহত শান্ত ঢাকিরগাঁও গ্রামের আনোয়ার হোসেন মিস্ত্রির ছেলে এবং রাতুল আবুল হোসেনের ছেলে।

মতলব দক্ষিণ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে হৃদয়, শান্ত ও রাতুল বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে চাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় যাচ্ছিল।

বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় পথচারী হামিদ ফকিরের। গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার পথে রাত ১১টায় হৃদয়ের মৃত্যু হয়। আহত অপর দু’জন বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান এসআই রফিকুল।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কুতুব উদ্দিন এ খবর নিশ্চিত করে জানান, নিহত হামিদ ফকিরের মরদেহ উদ্ধার করা হয়েছে। মোটরসাইকেলটিও জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন