বাউফলে এক সেনা সদস্যের বাড়িতে হামলা ও ভাংচুর আহত ৭

  19-01-2017 12:36PM


পিএনএস, পটুয়াখালী : পটুয়াখালী বাউফল উপজেলার বাউফল ইউনিয়নের মধ্য বিলবিলাস গ্রামে মিলন গাজী নামের এক সেনা সদ্যর বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ৭ মহিলা আহত হয়েছেন। বুধবার ভোর রাতে এ ঘটনা ঘটেছে।

ওই সেনা সদস্যর বোন মর্জিনা বেগম জানান, তার ভাই মিলন গাজী স্থানীয় আবদুল লতিফ গাজীর কাছ থেকে ৪ বছর আগে ১৮ শতাংশ জমি ক্রয় করেন। এক সপ্তাহ পূর্বে তার ভাই ওই জমিতে একটি টিনের ঘর তোলেন।

ঘটনার দিন বুধবার ভোর রাত ৫টার দিকে প্রতিপক্ষ ডাঃ নাজমুল হক মঞ্জুর নির্দেশে ভাতিজা রাজিব ও বোনের ছেলে লিটনের নেতৃত্বে ৭-৮টি মটর সাইকেল যোগে ১৫-২০জন ভাড়াটে লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ঘরের টিনের বেড়া, চালা, দরজা ও জানালা ভাংচুর করে। এসময় তারা ওই ঘরে ঘুমিয়ে ছিলেন। হামলার শব্দ পেয়ে জেগে ওঠেন এবং হামলাকারীদের বাধা দেয়া চেষ্টা করলে তারা সেতারা বেগম (৫৫), মর্জিনা বেগ (৩০), দেলোয়া বেগম (৫০) সুফিয়া বেগম (৬০), সেফালি বেগম (৫০), ফরিদা বেগমসহ (৪০) ও নিলুফা বেগম কে (৩০) পিটিয়ে আহত করে।

এদের মধ্যে সেতারা বেগম ও নিলুফা বেগমকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেনা সদস্য মিলন গাজী মোবাইল ফোনে বলেন, হামলার আশংকা করে তিনি মঙ্গলবার বাউফল থানায় একটি জিডি করেন। পুলিশ ওই দিনই ঘটনাস্থলে গিয়ে প্রতিপক্ষকে শান্তি শৃঙ্গলা বজায় রাখার নির্দেশ দেন। কিন্তু তারা সে নির্দেশ অমান্য করে আমার ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও মহিলাদের মারধর করেন। শামীমা আক্তার নামের এক মহিলা জানান, ওই জায়গা তাদের বাবা ও চাচাদের। এখন পর্যন্ত ভাগবাটোরা হয়নি। তার আগেই ঘর তোলা হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন