নিখোঁজ দুই আ’লীগ নেতার খোঁজ মিললো সৈয়দপুরে

  19-01-2017 05:22PM

পিএনএস, গাইবান্ধা : নিখোঁজ হওয়ার ১০ দিন পর সাদুল্যাপুর উপজেলার দুই আওয়ামী লীগ নেতার খোঁজ মিলেছে সৈয়দপুরে। বুধবার গভীর রাতে একটি মাইক্রোবাসে করে তাদের নীলফামারী জেলার সৈয়দপুর শহরে রেখে কয়েকজন চলে যায়। পরে সেখান থেকে তারা বাড়িতে আসে। ওই দুই নেতা হলো- সাদুল্যাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মনোয়ারুল হাসান জীম মন্ডল এবং ওই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেক।

জীম মন্ডল জানান, বুধবার রাত পৌনে ১২টায় তাদের একটি মাইক্রোবাসে করে সৈয়দপুর শহরে নামিয়ে দেওয়া হয়। এরপর তারা বাড়িতে ফেরেন। তবে এই ১০ দিন তারা কোথায় ছিল বা কারা তাদের আটকে রেখেছিল তা বলতে রাজি হয়নি। উলে¬খ্য, ৯ জানুয়ারি রাত ১১টায় জীম ও সাদেক মটর সাইকেলে করে সাদুল্যাপুর থেকে লালবাজার হয়ে নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়নের কাছে যাওয়ার পথে নিখোঁজ হয়।

অপরদিকে, দুই নেতার সন্ধান মিললেও নিখোঁজ অপর দুই নেতা নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্স ও নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলার খোঁজ মেলেনি। ১০ জানুয়ারি সকাল সাড়ে ১১টায় নলডাঙ্গা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তাদের তুলে নিয়ে যাওয়া হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন