শেরপুরে পৌর মেয়র ও আ.লীগ সভাপতির বসতবাড়িতে দুর্বৃত্তদের হানা

  19-01-2017 07:13PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস সাত্তারের বসতবাড়িতে অজ্ঞাত দুর্বৃত্তরা হানা দিয়েছে। গেল বুধবার (১৮জানুয়ারি) গভীর রাতে শহরের দক্ষিণ সাহাপাড়াস্থ বাসভবনে এই দুঃসাহসিক ঘটনা ঘটে। এসময় শোকেস-আলমারীসহ অন্যান্য আসবাবপত্র তছনছ করা হয়। তবে তেমন কোন মালামাল লুটে নিতে পারেনি বলে জানা গেছে। এদিকে একইরাতে কার্তিক বসাকের মিষ্টির দোকানেও হানা দেয় দুর্বৃত্তরা। পরে ক্যাশবাক্সের তালা ভেঙে নগদ ২০-২৫হাজার টাকা লুটে নিয়ে যায়।

পৌর মেয়র ও আ.লীগ নেতা আব্দুস সাত্তার এই তথ্য নিশ্চিত করে জানান, ঘটনার রাতে কেউ না থাকার সুযোগে অজ্ঞাত দুর্বৃত্তরা বসতবাড়ির সীমানা প্রাচীর টপকে ভেতরে প্রবেশ করে। এরপর তারা দরজার তালা ভেঙে ঘরের ভেতরে যায়। পরে তারা ঘরে রক্ষিত আলমারি ও সোকেশের তালা ভেঙে ড্রয়ার ও রক্ষিত বিভিন্ন ফাইল তছনছ করে। তবে মূল্যবান তেমন কোন কিছু লুটে নিতে পারেনি।

গতকাল সকালে ঘটনাটি শোনার পরপরই পুলিশকে জানিয়েছেন বলে এই পৌর মেয়র জানান। এদিকে একই এলাকার কার্তিক বসাকের মিষ্টির দোকানে হানা দিয়ে উক্ত পরিমান টাকা লুটে নিয়ে যায় বলে ভুক্তভোগী কার্তিক বসাক জানান। এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শ (এসআই) মোর্শেদা খাতুন জানান, এসব ঘটনায় কোন লিখিত অভিযাগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন